ঈশ্বরদীতে বিদায়ী জেলা শিক্ষা অফিসারকে সংবর্ধনা » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে বিদায়ী জেলা শিক্ষা অফিসারকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৮, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

পাবনা জেলা শিক্ষা অফিসার এস এম মোসলেম উদ্দিনের বদলী জনিত বিদায় উপলক্ষে ঈশ্বরদীতে সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) সকাল ১১ টায় ঈশ্বরদীর  বনলতা রেস্টুরেন্টে এ সংবর্ধনার আয়োজন করে ঈশ্বরদীতে কর্মরত শিক্ষকরা।

ঈশ্বরদী উপজেলা একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার, স্বাধীনতা শিক্ষক পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ও ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি ফজলুল হক, পাবনা জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা জসিম উদ্দিন, সহকারি বিদ্যালয় পরিদর্শক মেহবুব হাসান, ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ ড.আসলাম হোসেন, দাদাপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম সবুজ।

এসময় আরও উপস্থিত ছিলেন এম এ গফুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবর আলী, নারিচা মসুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাগিম উদ্দিন, আর আরএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম, মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর তরিকুল ইসলাম, শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার কোষাধাক্ষ সুজন মাহমুদ, সহকারী শিক্ষক আহসান হাবিব, সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষক জিয়াউল ইসলাম, সহকারী শিক্ষক মুক্তি রাণী, সাংবাদিক শিশির মাহমুদ ও সাংবাদিক রাসেল আলী প্রমুখ।

এসময় বিদায়ী জেলা শিক্ষা অফিসার আবেগ আপ্লুত হয়ে পাবনায় চাকরীকালীন সময়ের স্মৃতিচারণ করে বলেন, পাবনা ও ঈশ্বরদীর শিক্ষক-কর্মচারীরা খুবই আন্তরিক এবং দায়িত্বশীল। পাবনা জেলায় অফিসার হিসেবে যোগদানের পর থেকেই শিক্ষার গুণগত মান উন্নয়নে পাবনা মডেল বাস্তবায়ন করারর চেষ্টা করেছি। যার মধ্যে ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান ছবি ব্যবহার করা, বঙ্গবন্ধু কর্নার ও মুক্তিযুদ্ধ কর্নার স্থাপন, মাদকবিরোধী কমিটি গঠন, যৌন হয়রানি প্রতিরোধ কমিটি গঠন, অষ্টম ও নবম শ্রেণীর সকল শিক্ষার্থীদের হাতে-কলমে কম্পিউটার প্রশিক্ষণ, প্রতিষ্ঠান প্রধানের স্মরণিকা বোর্ড, ট্রেনিং রেজিস্টার, ঢাকনাযুক্ত ডাস্টবিন ও হাইজিন কর্নার স্থাপন, বার্ষিক কর্মপরিকল্পনা, ডেঙ্গু মুক্ত পরিচ্ছন্ন প্রতিষ্ঠান ও ফুলের বাগান তৈরি ইত্যাদি।

এ মডেল বাস্তবায়নের জন্য পাবনা জেলায় কর্মরত সকল শিক্ষকদের তিনি আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads