ঈশ্বরদীতে ভুট্টার ট্রাকে মিললো ১৮ কেজি গাঁজা, গ্রেফতার ২ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ভুট্টার ট্রাকে মিললো ১৮ কেজি গাঁজা, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৩০, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ভুট্টা বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে প্রায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার সরাইকান্দি নামক স্থানে ভুট্টা বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪.৩৮৮০) থেকে এ মাদকের চালান জব্দ করা হয়।

রাত ১০টার দিকে র‌্যাব-১২, সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার দুজনের একজন জাকির হোসেন (৩৮) সিরাজগঞ্জের শাহাজাদপুরের মৃত আশরাফ আলীর ছেলে এবং অন্যজন রহিদুল ইসলাম (২৫) লালমনিরহাটের হাতিবান্ধা থানা এলাকার পশ্চিম বেজগ্রামের মো. আলিফ উদ্দিনের ছেলে।

র‌্যাব জানায়, এদিন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সরাইকান্দি রাজশাহী-পাবনা হাইওয়েতে চেক তল্লাশি চৌকি বসান। এসময় ৩৭৮ বস্তা ভুট্টা নিয়ে একটি ট্রাককে চ্যালেঞ্জ করা হয়। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ১৭ কেজি ৮৩০ গ্রাম গাঁজা, ৩৭৮ বস্তা ভুট্টা, দুটি মোবাইল ফোন, চারটি সিমকার্ড এবং নগদ চার হাজার ৮৫ টাকা জব্দ করা হয়।

এএসপি কিশোর রায় জানান, দুই মাদক ব্যবসায়ী র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য পাবনাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। এক্ষেত্রে তারা কৌশল হিসেবে পণ্যবোঝাই ট্রাকে করে গাঁজা পরিবহন করতেন।

তিনি জানান, দুই আসামির বিরুদ্ধে শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads