ঈশ্বরদীর আ’লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা পাখি সরদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন » Itihas24.com
ঈশ্বরদী২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীর আ’লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা পাখি সরদারকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৪, ২০২২ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর সাবেক ছাত্রনেতা ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল হুদা পাখি সরদারকে  (৭০) রবিবার সকাল সাড়ে ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান হয়। উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েসের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অব অনার প্রদান করে। পরে   রবিবার  সকাল সাড়ে ১০টায় সাহাপুর নিজ বাড়িতে জানাযা শেষে  পারিবারিক কবরস্থানে  দাফন করা হয়।

তাঁর জানাযায় অংশ নেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, , উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,  পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টুসহ হাজার হাজার মানুষ  জানাযায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য নুরুল হুদা পাখি সরদার  শনিবার (২৩ জুলাই) বিকাল ৪টা ৩০ মিনিটে ঈশ্বরদীর সাহাপুর গ্রামের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

ছাত্র জীবনের তিনি পাবনা এডওয়ার্ড কলেজ ছাত্রলীগের সহসভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন। মুক্তিযুদ্ধকালীন সময়ে মুজিব বাহিনীর (বি এল এফ) সদস্য ছিলেন। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। বিশিষ্ট রাজনীতিবিদ ও বীরমুক্তিযোদ্ধা নুরুল হুদা পাখি সরদারের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads