লালপুরে ৮৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

লালপুরে ৮৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিবেদক
জুলাই ১৮, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

লালপুরে মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ৮৫০ বোতল ফেন্সিডিল এবং তিন বোতল বিদেশী মদসহ ছাব্বির হোসেন(২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের সদস্যরা। আটককৃত ব্যক্তি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের লাল চাঁদের ছেলে।

রবিবার বিকেলে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি দল বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক ও অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে নাটোর জেলার লালপুর থানাধীন কদিমচিলান গ্রামস্থ কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কের উপর চেকপোস্ট বসায়। এ সময় পাবনা থেকে নাটোরের অভিমুখে সাদা রংয়ের একটি মাইক্রোবাস আসলে থামার সংকেত দেওয়া হয়। তারা না থেমে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মোঃ ছাব্বির হোসেনকে আটক করে। পরবর্তীতে তল্লাশীকালে মাইক্রোবাসের ভিতর থেকে পাঁচটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত আমদানী নিষিদ্ধ ৮৫০ বোতল ফেন্সিডিল এবং তিন বোতল বিদেশী মদ বোতল উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী ছাব্বির হোসেন(২৪) কে জিজ্ঞাসাবাদে জানাযায়, সে আন্তঃজেলা মাদক চোরাচালানকারী দলের একজন পেশাদার ও সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে এবং বিভিন্ন স্থানে পাচার করতো। এ ব্যাপারে জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads