রূপপুর বিদ্যুৎ প্রকল্পের দোভাষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

রূপপুর বিদ্যুৎ প্রকল্পের দোভাষীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২, ২০২২ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের দোভাষী রেজাউর রহমানের বিরুদ্ধে প্রতারণা ও অবৈধভাবে অর্থ গ্রহণের অভিযোগ উঠেছে।
শনিবার (২ জুলাই) ঈশ্বরদী প্রেসকাবে আয়োজিত সংবাদ সম্মেলনে চাকুরিচ্যুত রাউফুর রায়হান এ অভিযোগ করেন।
রাউফুর রায়হান বলেন, দোভাষী রেজাউর রহমান রূপপুর পারমাণবিক প্রকল্পের রাশিয়ান ঠিকাদারি প্রতিষ্ঠান এনারগো স্টেজ মমতাজ কোম্পানীতে কর্মরত আছেন। তার প্রতারণা ও অনিয়মের শিকার হয়ে পরিবার পরিজন নিয়ে আমরা দু’জন চাকুরি হারিয়েছি। সে অবৈধভাবে আমাদের চাকুরিচ্যুত করেছেন। চাকুরি রার স্বার্থে রেজাউর রহমানের কথামতো ৭ ও ১০ এপ্রিল তাঁর সাহাপুর নতুন হাটের গোল চত্বরের বাসায় গিয়ে ১ লাখ ৪০ হাজার টাকা দিয়ে আসি। কিন্তু দুঃখের বিষয় টাকা নেওয়ার পরও গত ১৭ এপ্রিল দোভাষী রেজাউর রহমান রাশিয়ান কর্মকর্তাদের দিয়ে দুজনের চাকুরির পদত্যাগ পত্রে স্বার করে নিয়ে আমাদের চাকুরিচ্যুত করেন। এছাড়াও আরো দু’জনকে কোম্পানীতে চাকুরি দিবে এ শর্তে আমাদের মাধ্যমে ৬ এপ্রিল রাতে ১লাখ ৪০ হাজার নেয়। কিন্তু আজও চাকুরি দেয়নি। চাকুরি হারিয়ে পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছি।
এব্যাপারে দোভাষী রেজাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, চাকুরি চ্যুতির ঘটনা এবং চাকুরি ফিরিয়ে দেয়া আমার এখতিয়ারের মধ্যে পড়ে না। ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads