ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৫, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে শাহিনা খানম নিলু (৫৩) নামে এক গৃহবধুকে গলা কেটে হত্যা করেছে দূর্বৃত্তরা।
বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দুপুর আনুমানিক ১২টার দিকে উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহিনা খানম নিলু ফরিদপুর গ্রামের মৃত রবিউল ইসলাম বা”চুর স্ত্রী।

জানা যায়, রবিউল ইসলাম বা”চুর মৃত্যুর পর ওই বাড়িতে অনার্স পড়–য়া ছেলেকে নিয়ে শাহিনা খানম নিলু বসবাস করতেন। আজ দুপুর ১টার দিকে বাড়ির পাশের দু’জন মহিলা শাহিনা খানম নিলুর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়ে দেখতে পায় গলাকাটা অব¯’ায় সে ঘরের মধ্যে পড়ে আছে। তখন বাড়িতে আর কেউ ছিল না।

নিহত শাহিনা খানম নিলুর ছোট বোন পাবনার সদরপুর উপজেলার হেমায়েতপুর গ্রামের নাছিমা খানম বলেন, আমার বোনকে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে আমরা ধারনা করছি। এ হত্যাকান্ডের সঙ্গে আমার ভগ্নিপতির (মৃত রবিউল ইসলাম বা”চু) আত্মীয়স্বজনরা জড়িত থাকতে পারে। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করছি।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরে বিস্তারিত জানাতে পারবো।

 

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads