ঈশ্বরদীতে জন্মাষ্টমী উপলক্ষ্যে প্রস্তুতিসভা » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে জন্মাষ্টমী উপলক্ষ্যে প্রস্তুতিসভা

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১২, ২০২২ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আগামী ১৯ আগস্ট ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব তিথি। দিনটি ধর্মীয় ভাব-গাম্ভির্যে ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ১২ আগস্ট ঈশ্বরদীর সত্য নারায়ন বিগ্রহ মন্দিরে এই সভা অনুষ্ঠিত হয়। পূজা উদযাপন পরিষদ ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে সভা পরিচালনা করেন কমিটির সম্পাদক গনেশ সরকার।

এসময় কমিটির উপদেষ্টা রমেন চক্রবর্তী, উমাশঙ্কর আগরওয়াল, উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি আশুতোষ কুমার পাল, সম্পাদক দেবদুলাল রায়, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক ও কলামিস্ট গোপাল অধিকারী, পূজা উদযাপন কমিটির সহ-সভাপতি রঞ্জিত চক্রবর্তী, ডাঃ সুজয় কুন্ডু, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি বাবু পান্ডে, সুকুমার চক্রবর্তী, দীপু রায়, জগন্নাথ সরকার, মহাজোটের মাধব পাল, সুমন সাহা, সুমন দাস, রঞ্জু ভৌমিক, দয়াল ঘোষসহ ঈশ্বরদীর সকল মন্দিরের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।

সভায় দূর্গাপুজাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় আসন্ন জন্মাষ্টমী উপলক্ষ্যে সকাল সাড়ে দশটাতে ঈশ্বরদী মাতৃমন্দির থেকে বণার্ঢ্য র্যালীসহ বিভিন্ন কর্মসুচী গ্রহণ করা হয়।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads