ঈশ্বরদী বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক আতিয়ার রহমান আর নেই » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক আতিয়ার রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৪, ২০২২ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু পরিষদ ঈশ্বরদী উপজেলা শাখার আহ্বায়ক আতিয়ার রহমান (৬৮) আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি বুধবার (২৪ আগষ্ট ) সকাল ৭টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজশাহীর নিজ বাসভবনে ইন্তেকাল করেন।
আতিয়ার রহমান  ঈশ্বরদী উপজেলার ছলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের মকছেদ আলীর ছেলে। তিনি রাজশাহী বিভাগীয়  হিসাব রক্ষক কার্যালয়ের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। এছাড়াও তিনি ঈশ্বরদী মহিলা ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষের দায়িত্ব পালন করেন। তাঁর জানাযা নামাজ বুধবার (২৪ আগষ্ট) বাদ আছর সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে, ভাই-বোন, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আতিয়ার রহমানের মৃত্যুর খবর ঈশ্বরদীতে ছড়িয়ে পরলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাঁর জানাযায় শত শত রাজনৈতিক দলের নেতাকর্মী, গ্রামবাসী ও সাধারণ মানুষ যোগদান করেন।

বঙ্গবন্ধু পরিষদ উপজেলা শাখার আহবায়ক আতিয়ার রহমানের মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ এস এ মালেক, সাধারণ সম্পাদক অধ্যাপক আবম ফারুক ও অর্থ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন তুহিন গভীর শোক প্রকাশ করেন। একই সঙ্গে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

author avatar
Ronjon Kumer

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads