দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঈশ্বরদীতে বিএনপির বিক্ষোভ » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ঈশ্বরদীতে বিএনপির বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ২৬, ২০২২ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

দেশে জ্বালানি তেল, চাল, গ্যাস, সারসহ সকল নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ক্রমাগত ঊর্ধ্বগতি ও দুর্নীতির প্রতিবাদে এবং বেগম জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে ঈশ্বরদীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ।

শুক্রবার (২৬ আগষ্ট) বিকাল ৫টায় ঈশ্বরদী উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিােভ মিছিল সাহাপুর ইউনিয়নের মন্ত্রীর মোড় থেকে বের হয়ে পাকশী-পাবনা বগা মোড় রোড প্রদক্ষিণ করে সাহাপুর নতুনহাট গোলচত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপির আহবায়ক হাবিবুর রহমান হাবিব।

ঈশ্বরদী উপজেলা বিএনপির আহবায়ক (ভারপ্রাপ্ত) জিয়াউল ইসলাম সন্টু সরদারের সভাপতিত্বে সদস্য সচিব আজমল হোসেন সুজনের সঞ্চালনায় বক্তব্য দেন- জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. মাসুদ খন্দকার, যুগ্ম আহবায়ক আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ বগা, মন্টু খান, সলিমপুর ইউপির সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হামিদুর রহমান হাক্কে মন্ডল, সুলভ মালিথা, বিএনপি নেতা দুলাল মন্ডল, উপজেলা যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রকি, যুগ্ম আহবায়ক শরিফুল হক শরীফ, সাবেক ছাত্রদল নেতা রফিকুল ইসলাম নয়ন প্রমূখ।

বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য প্রতিদিনই বাড়ছে। কিন্তু দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের কোনো পদপে নেই। সাধারণ খেঁটেখাওয়া মানুষের ক্রয় মতার বাইরে চলে গেছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হবে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে জড়িত সিন্ডিকেটকে চিহ্নিত করে দ্রæত পদপে নেয়া এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি করেন নেতারা।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads