ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৮, ২০২২ ৯:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ডিবি পুলিশ পরিচয়ে অস্ত্রের মুখে তুলে নিয়ে জয়নাল আবেদীন (৬৫) নামে এক চাল ব্যবসায়ীর নিকট থেকে ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে টাঙ্গাইলের করোটিয়া বাইপাস এলাকায় হ্যান্ডকাপ পড়িয়ে চোখ মুখ বাঁধা অবস্থায় ব্যবসায়ী জয়নালকে ফেলে দেয়া হয়। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ তাঁকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে।
ভুক্তভোগী জয়নাল আবেদিন উপজেলার মুলাডুলি এলাকার বাসিন্দা ও আশায় অটো রাইচ মিলের ধান চালের ব্যবসায়ী।

পুলিশ জানায়, বুধবার অগ্রণী ব্যাংক দাশুড়িয়া শাখা থেকে ১০ লাখ ৭০ হাজার টাকা তুলে ব্যবসায়ী জয়নাল আবেদীন উত্তরা ব্যাংক ঈশ্বরদী শাখায় জমা দিতে মোটরসাইকেল যোগে দাশুড়িয়া থেকে ঈশ্বরদী যাচ্ছিলেন। পথিমধ্যে মুলাডুলি ইউনিয়নের ঢুলটি বহরপুর এলাকায় পৌঁছালে একটি সাদা মাইক্রোবাস তাঁর গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।
ব্যবসায়ী জয়নাল আবেদীন জানান, তাঁকে মাইক্রোবাসে তুলে হাত-পা বেঁধে শুইয়ে রাখা হয়। পরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের করোটিয়া বাইপাস এলাকায় ফেলে অপহরণকারী চলে যায়। স্থানীয়রা তাঁকে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ উদ্ধার করে।

উপজেলা চাল কল মালিক গ্রুপের সভাপতি জুলমত হায়দার  জানান, ঈশ্বরদীতে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনা বহুদিন ছিল না। ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনাটি তদন্ত করে অপরাধীদের দ্রুত গ্রেফতার করতে হবে। এ ঘটনার ফলে ব্যবসায়ীদের মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, এ ঘটনায় ৮ সেপ্টেম্বর ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করছে। তদন্তের পর বিস্তারিত জানানো যাবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads