ঈশ্বরদীতে শিক্ষক সমিতির বৈঠকে হাতাহাতি, দু’জন আহত » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে শিক্ষক সমিতির বৈঠকে হাতাহাতি, দু’জন আহত

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার কার্যনির্বাহী কমিটির বৈঠকে দুই শিক্ষকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এসময় উত্তেজিত এক শিক্ষক চেয়ার ছুঁড়ে মারলে দু’জন শিক্ষক আহত হয়।

৩১ আগষ্ট (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় শহরের উপজেলা সড়কে শিক্ষক সমিতির কার্যালয়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা শিক্ষকরা জানান, কার্যনির্বাহী কমিটির সভায় অডিট কমিটিসহ বিভিন্ন উপ-কমিটি গঠন নিয়ে আলোচনা চলছিল। আলোচনার বিরতির সময় মাজদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসানুজ্জামান সরকার ও কালিকাপুর আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইব্রাহিম হোসেনের মধ্যে অডিট কমিটির সদস্যদের নামের তালিকা নিয়ে কথাকাটাকাটি একপর্যায়ে দু’জনের মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় মোঃ হাসানুজ্জামান সরকার একটি কাঠের চেয়ার ইব্রাহিম হোসেনকে লক্ষ্য করে ছুঁড়ে মারলে এতে মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান ও এয়ারপোর্ট একাডেমীর প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি রেজাউল ইসলাম রকি সামান্য আহত হয়।

এ বিষয়ে মানিকনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমান বলেন, দু’জনের মারামারি ঠেকাতে গিয়ে মাথায় চেয়ারের আঘাত লেগেছে। মারমারির ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক।
মাজদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ হাসানুজ্জামান সরকার বলেন, তেমন কিছু ঘটেনি। সামান্য ভুল বুঝাবুঝি হয়েছিল।

সহকারি শিক্ষক ইব্রাহিম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমাকে লক্ষ্য করে চেয়ার ছুঁড়ে মেরেছিল। এ চেয়ার আমার গাঁয়ে না লাগলেও এতে দু’জন শিক্ষক আহত হয়।

উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন জানান, নামাজের বিরতির সময় অফিস কক্ষে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে চেয়ার ছুঁড়ে মারার ঘটনা ঘটে। এসময় আমি ঘটনাস্থলে ছিলাম না। নামাজ বিরতি শেষে যথারীতি বৈঠক শুরু হয়।

উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ফজলুল হক জানান, ঘটনাটি যদিও বৈঠকের মধ্যে ঘটেনি। কিন্তু শিক্ষক সমিতির অফিসে এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটনার পর দু’জনকে ডাকা হয়। ইব্রাহিম হোসেন এলেও হাসানুজ্জামান সরকারকে পাওয়া যায়নি। পরবর্তী কার্যনির্বাহী কমিটির বৈঠকে এ দু’জনের ব্যাপারে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads