ঈশ্বরদীতে ১৫ টাকা কেজির চাল বিতরণ শুরু » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ১৫ টাকা কেজির চাল বিতরণ শুরু

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৭, ২০২২ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির অংশ হিসেবে ঈশ্বরদীতে ১৫ টাকা কেজি দরে চাল বিতরণ শুরু হয়েছে। যখন ১৫ টাকায় একটি বেনসন সিগারেট পাওয়া যায় না সেসময় শেখ হাসিনার মানবিক সরকার ৪২ টাকা কেজি চাল কিনে ১৫ টাকায় বিতরণ করছে। শ্রেনী বৈষম্যহীন সমাজ প্রতিষ্ঠা করাই সরকারের লক্ষ্য। বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ঈশ্বরদীর জয়নগর শিমূল তলার কামাল ব্রাদার্স ডিলারের দোকানে চাল বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে এভাবেই বক্তারা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সলিমপুরের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মলিথা। সঞ্চালনা করেন উপজেলা খাদ্য কর্মকর্তা শরিফুল ইসলাম।

কৃষকলীগ নেতা ফজলুর রহমান মালিথা, আওয়ামী লীগ নেতা রিয়াজুল ইসলাম সরদার, ডিলার কামাল উদ্দিন বিশ্বাসসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ডিজিটাল কার্ডধারী উপকারভোগীরা এসময় উপস্থিত ছিলেন।

উপজেলা মোট ১৪টি পয়েন্টে ১২,১৫৫ কার্ডধারীর মধ্যে মাসে ৩০ কেজি করে চাল ১৫ টাকা দরে বিতরণ করা হবে। বাজার ব্যবস্থা নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে খাদ্য বিভাগ জানিয়েছে।

author avatar
Ronjon Kumer

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads