১০ মাস পর শুটিংয়ের ফিরে যা বললেন শাকিব খান » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

১০ মাস পর শুটিংয়ের ফিরে যা বললেন শাকিব খান

বিশেষ প্রতিবেদক
সেপ্টেম্বর ৫, ২০২২ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

‘গলুই’ সিনেমার শুটিং করে গেল নভেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ৯ মাস পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন তিনি। এরপর থেকেই তার ভক্ত-শুভাকাঙক্ষীরা অপেক্ষায় প্রিয় তারকার নতুন কাজের, শুটিংয়ে ফেরার খবরের।

দীর্ঘ ১০ মাস পর আবারও শুটিংয়ে ফিরেছেন শাকিব। গত রবিবার (৪ সেপ্টেম্বর) একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে শুটিংয়ে ফেরার খবর জানিয়ে শাকিব তার ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন লক্ষ্য নিয়ে নতুন করে আবার শুরু। ফিরে এলাম লাইট ক্যামেরা অ্যাকশনে।’

ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে লুফে নেয় তার ভক্তরা। তারা বলছেন, শাকিব খান যে নতুন কিছু করার লক্ষ্যে আবার ফিরছেন ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।

শাকিব খান বলেছেন,‘বিজ্ঞাপনের পর সিনেমার শুটিং করবো। দেশ ও দেশের বাইরের সিনেমা রয়েছে। এজন্য একেবারে নতুনভাবে নিজেকে প্রস্তুত করছি। অনেকদিন পর শুটিংয়ে ফিরে ভীষণ ভালো লাগছে। এতদিন এই পরিবেশটা মিস করছিলাম।’

শাকিব খান বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। তাই এই পণ্যের বিজ্ঞাপনে তিনি কাজ করছেন। চলতি সপ্তাহ জুড়ে তিনি বিজ্ঞাপনের শুটিং করবেন বলে জানা গেছে। এতে শাকিবের সহশিল্পী আছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খান অভিনীত দুই সিনেমা ‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’। শিগগিরই নতুন সিনেমা ‘মায়া’র শুটিং শুরু করবেন তিনি। সিনেমাটি পরিচালনা করবেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের নায়িকা পূজা চেরি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads