ঈশ্বরদীতে মসজিদের মাইক, ফ্যান, কাপের্ট, সাবমার্সেবল লুট করে নেয়ার অভিযোগ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে মসজিদের মাইক, ফ্যান, কাপের্ট, সাবমার্সেবল লুট করে নেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২১, ২০২৩ ১০:৩১ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ঈশ্বরদীতে মসজিদের অভ্যন্তরে ঢুকে মাইক, ফ্যান, কার্পেট, সাবমার্সেবল, জানালার থাই গ্লাস ও নগদ ২০ হাজার টাকা লুট করে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় উপজেলার পাকশী ইউনিয়নের যুক্তিতলা পশ্চিম পাড়া জামে মসজিদে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগে যুক্তিতলা গ্রামের আব্দুল হামিদের ছেলে মজিবুল হক জানান, ১৯৫২ সালে আমার বাবার দানকৃত জায়গায় এ জামে মসজিদ স্থাপন করা হয়। সম্প্রতি এ মসজিদের জমাজমি নিয়ে বিবাদ দেখা দিলে বিজ্ঞ আদালতে রেকর্ড সংশোধনী মামলা দায়ের করা হয়। যা এখনো চলমান রয়েছে। মসজিদের জমিজমা সংক্রান্ত মামলার জের ধরে শুক্রবার সকাল সাড়ে ৮টায় যুক্তিতলা গ্রামের মৃত নূর আলমের ছেলে তালেবুল ইসলাম আজম (৫২), তরিকুল ইসলাম আরজ (৫৪),সাবেদ আলীর ছেলে সানোয়ার হোসেন মন্ডল (৪০), শহিদুল ইসলামের ছেলে মোঃ লিখন (৩৫), আমিন উদ্দিনের ছেলে মোঃ লালন (৫৩), মৃত গেদুর ছেলে শরিফুল ইসলাম টিপু (৫৪)সহ ১০/১২ মসজিদে প্রবেশ করে ৩২টি ফ্যান, মাইক, সাউন্ড বক্স, কার্পেট, জানালার থাই গøাস, সাবমার্সেবলসহ যাবতীয় মালামাল ও ক্যাশ বাক্সে থাকা নগদ ২০ হাজার টাকাসহ সর্বমোট পাঁচ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক সুমন বলেন, মসজিদ ৭৫ বছর আগে নির্মাণ করা হয়। সম্প্রতি মসজিদের জমি নিয়ে বিরোধের জেরে আদালতে মামলা চলমান রয়েছে। এ মসজিদের অদূরে আরেকটি নতুন মসজিদ নির্মাণ করা হয়েছে। সে মসজিদের সঙ্গে সংশ্লিষ্টরা আজ সকালে আমাদের মসজিদে প্রবেশ করে মসজিদের মালামাল ও নগদ টাকা নিয়ে গেছে। আমরা বাধা দিতে গেলে তারা হুমকি ধামকি দেয়।
এ ঘটনায় অভিযুক্ত তালেবুল ইসলাম আজমের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

(বিস্তারিত আরো আসছে)।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads