মোহাম্মদ সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

মোহাম্মদ সাহাবুদ্দিন রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণ করায় ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৪, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

 

পাবনার কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে শপথ গ্রহণের পর ঈশ্বরদীতে মিষ্টি বিতরণ করেছেন ঈশ্বরদীর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় সাধারণ মানুষও আনন্দ প্রকাশ করেন।

সোমবার (২৪ এপ্রিল) সকাল ১১টায় বঙ্গভবনে শপথ গ্রহণ করেন মোহাম্মদ সাহাবুদ্দিন। ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে টেলিভিশনের শপথ অনুষ্ঠান দেখেন দলীয় নেতাকর্মীরা।

শপথ গ্রহণের পর দুপুর সাড়ে ১২টায় আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া ও মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, পাবনা জেলা আ’লীগের সদস্য বশির আহমেদ বকুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস, আওয়ামী লীগ নেতা আরিফ বিশ্বাস, যুবলীগ নেতা আলমগীর হোসেন, শফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম প্রমূখ।

পাবনা জেলা থেকে প্রথমবারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি ঈশ্বরদীর আওয়ামী লীগ নেতৃবৃন্দ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনা শহরের শালগাড়িয়া মহল্লায় জন্মগ্রহণ করেন। ছাত্রজীবনে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণকারী সাহাবুদ্দিন ১৯৮২ সালে বিসিএস (বিচার) ক্যাডার হিসেবে যোগ দেন।

বিচারকের বিভিন্ন পদে চাকরি শেষে ২৫ বছর পর ২০০৬ সালে জেলা ও দায়রা জজ হিসেবে অবসর নেন। ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত মোহাম্মদ সাহবুদ্দিন দুর্নীতি দমন কমিশনের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads