ঈশ্বরদীতে পরীক্ষা কেন্দ্রে মোবাইল, ৫ শিক্ষককে অব্যাহতি » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে পরীক্ষা কেন্দ্রে মোবাইল, ৫ শিক্ষককে অব্যাহতি

স্টাপ রির্পোটার
মে ৭, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

এসএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করার অভিযোগে  পাবনার ঈশ্বরদী উপজেলায় কেন্দ্রের দায়িত্ব থেকে ৫ শিক্ষককে অব্যাহতি ও এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার(৭মে) সকাল ১০টায় উপজেলার বাংলাদেশ রেলেওয়ে নাজিম উদ্দীন মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র মোবাইল ফোন নিয়ে দায়িত্ব পালন করছিলেন, কক্ষ পরিদর্শক আওতাপাড়া এবি সিনিয়র আলিম মাদ্রাসার আরবি বিষয়ের সহকারী অধ্যাপক মোঃ আমানউল্লা, একই মাদ্রাসার শিক্ষক মোঃ জামাল উদ্দীন, বায়তুস শরিফ দাখিল মাদ্রাসার শিক্ষক মাহাবুবুর রহমান, মিরকামারী আলিম মাদ্রাসার শিক্ষক উসমানগনি ও পতিরাজপুর দাখিল মাদ্রাসার সুপার মোসাদ্দেক হোসেন।

পরীক্ষার কেন্দ্র সূত্র জানায়, ঈশ্বরদী উপজেলার ভাপপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা টি. এম. রাহসিন কবির পরীক্ষা চলাকালীন কেন্দ্রে স্মার্ট মোবাইল ফোন ব্যবহার না করার জন্য মৌখিকভাবে সর্তক করে দেন। এর পরেও পরীক্ষা চলাকালীন বাংলাদেশ রেলেওয়ে নাজিম উদ্দীন মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র মোবাইল ফোন ব্যবহার করায় ৫ শিক্ষককে এসএসসি পরীক্ষার সব কার্যক্রম থেকে তাৎক্ষণিক অব্যাহতি দেন।

উপজেলার ভাপপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা টি. এম. রাহসিন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে এসে কক্ষে প্রবেশ করেন পরে শিক্ষক এবং শিক্ষার্থীর কাছে মোবাইল ফোন পান। এসময় তিনি কেন্দ্র সচিবকে নির্দেশ দেন তাদের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার। একই সাথে শিক্ষার্থীকে বহিষ্কার করার নির্দেশনা প্রদান করেন

কেন্দ্র সচিব কামরুজ্জামান মুসা বিষয়টি নিশ্চিত করে জানান, ঐ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি এবং শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads