ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে কর্মচারিদের মারধরের অভিযোগ » Itihas24.com
ঈশ্বরদী২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে কর্মচারিদের মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
মে ১৯, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ঈশ্বরদীতে চাঁদার দাবিতে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারধর ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। শুক্রবার (১৯ মে) সকাল ১১ টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর আই.কে রোড সংলগ্ন সরদার অটো রাইচ মিলে এ ঘটনা ঘটে।

সরদার অটো রাইচ মিলের মার্কেটিং ম্যানেজার আবুল কালাম আজাদ (চমন) বলেন, দীর্ঘ দিন ধরে মানিকনগর গ্রামের বাসিন্দা শাহাদত মহলদারের ছেলে এল.এল.বি রানা, সজিব ফকির, রনি, মেহেদি, , ওয়াজেদ,মিন্টুসহ সহ অজ্ঞাত আরো তিন থেকে চারজন রাইচ মিলে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা দিতে অস্বীকার করায় শুক্রবার সকালে এলএলবি রানার নেতৃত্বে অভিযুক্তরা জোরপূর্বক সরদার অটো রাইচ মিলের অফিস কক্ষে প্রবেশ করে মিলের মিস্ত্রি মাসুম বেধড়ক মারধর শুরু করে। আমি তাকে উদ্ধার করার জন্য এগিয়ে গেলে তারা আমার উপর অতর্কিত হামলা চালিয়ে পকেটে থাকা প্রায় এক লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়। অফিসের কর্মচারিরা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সরদার অটো রাইচ মিলের ম্যানেজার আমিরুল ইসলাম ডিলু জানান, ঈদের আগেও অভিযুক্ত রানা সহ বেশ কয়েকজন মিলে এসে চাঁদা দাবি করে। সেময় তাদের চাঁদা দেয়া হয়নি। একইভাবে তারা আবারো চাঁদা দাবি করেন। এবারো চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা মার্কেটিং ম্যানেজার চমন ও মিলের মিস্ত্রি মাসুমকে মারধর করেছে।

এ ঘটনায় ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঈশ্বরদী থানার এস আই (উপ-পুলিশ পরিদর্শক) তৌহিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, ঘটনা সম্পর্কে অবগত হয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads