ঈশ্বরদীর ঠাকুরবাড়ি মন্দিরে ‘ভক্তসেবা সংঘের’ নামযজ্ঞ ও লীলাকীর্তন » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীর ঠাকুরবাড়ি মন্দিরে ‘ভক্তসেবা সংঘের’ নামযজ্ঞ ও লীলাকীর্তন

অপুর্ব চৌধুরী, জ্যেষ্ঠ প্রতিবেদক
জুন ৬, ২০২৩ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর ঠাকুরবাড়ি মন্দির প্রাঙ্গনে ‘ভক্তসেবা সংঘের আয়োজনে ও পরিচালনায়’ বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ মাতৃকার ও জাতির মঙ্গলার্থে ৩২ প্রহর ব্যাপী অখন্ড শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও ১৬ প্রহর ব্যাপী অষ্টকালীন লীলা কীর্তন অন্তে ভোগ মহোৎসব চলশুরু হয়েছে।

গত ৩ জুন (শনিবার) অধিবাসের মধ্য দিয়ে শুরু হয় ৩২ প্রহর ব্যাপী অখন্ড শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠানের। ৪ থেকে ৭ জুন নাম কীর্তন পরিবেশনায় করবেন বাগেরহাটের আদি রাম কৃষ্ণ সম্প্রদায়, খুলনার শ্রীহস্রী মাতা ভবতারিণী সম্প্রদায়, নরসিংদীর পার্থ সারথী সেবা সংঘ, খুলনার নব নিত্যানন্দ সম্প্রদায়, বাগেরহাটের শিব সংকর সম্প্রদায়, দাশুড়িয়ার নিত্যানন্দ সম্প্রদায়।

উক্ত আয়োজনে উপস্থিত হয়েছিলেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও ঈশ্বরদী থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার। এছাড়াও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপিস্থিত ছিলেন। এসময় ভক্তসেবা সংঘের নেতৃবৃন্দ অতিথি বৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন।

৮ ও ৯ জুন লীলা সুধা পরিবেশন করবেন নাটোরের সুকৃতি মোহন্ত, যশোরের কৃষ্ণা পাল, চাঁপাইনবাবগঞ্জের নরোত্তাম দাস বাবলু ও নওগাঁর অঞ্জনা দাসী।

আগামী ১০ জুন শ্রীশ্রী মহাপ্রভুর ভোগ ও মোহন্ত বিদায়ের মধ্য দিয়ে ভক্তসেবা সংঘের এই মহানামযজ্ঞানুষ্ঠানের সমাপ্তি হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads