সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাঁসির দাবিতে ঈশ্বরদীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
জুন ১৭, ২০২৩ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও বিচারের দাবিতে পাবনার ঈশ্বরদীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
ঈশ্বরদী সাংবাদিক কল্যাণ সংস্থার উদ্যোগে শনিবার (১৭ জুন) বিকাল সাড়ে ৫টায় ঈশ্বরদী শহরের রেলগেটে মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঈশ্বরদী প্রেসকাবের সাবেক সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি এস এস রাজা, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আসাদুর রহমান বীরু, ঈশ্বরদী প্রেসকাবের কোষাধ্যক্ষ শেখ মহসীন, জাতীয় সাংবাদিক সংস্থা ঈশ্বরদী সাংগাঠনিক জেলা শাখার সভাপতি সালাউদ্দিন আহমেদ, ঈশ্বরদী অনলাইন প্রেসকাবের সভাপতি রিফাজ বিশ্বাস লালন, বাংলাদেশ প্রেসকাব ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি হাফিজুর রহমান, ঈশ্বরদী সাংবাদিক কল্যান সংস্থার আহবায়ক কমিটির সদস্য আশরাফুল ইসলাম সবুজ, সাবেক সমাজকল্যাণ সম্পাদক শিশির মাহমুদ, সাবেক প্রচার সম্পাদক ইয়াসিন শেখ, সদস্য উজ্জল প্রধান প্রমুখ।

ঈশ্বরদী সাংবাদিক কল্যান সংস্থার আহবায়ক কমিটির সদস্য সবুজ দেওয়ানের সভাপতিত্বে ও মাহফুজুর রহমান শিপনের সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন ঈশ্বরদী উপজেলা প্রেসকাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী প্রেসকাবের দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকুসহ ঈশ্বরদীতে কর্মরত বিভিন্ন টিভি,পত্রিকা ও অনলাইন সাংবাদিকরা এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে সাংবাদিক হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশের জেরে নাদিমকে হত্যা করা হয়েছে। দেশে সাংবাদিক নির্যাতন বেড়ে গেছে। বিচার না হওয়ায় এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি হচ্ছে। এভাবে একের পর এক সাংবাদিক নির্যাতন কোনোভাবেই মেনে নেওয়া যায় না । নাদিম হত্যার পরিকল্পনাকারী চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ হত্যাকান্ডে জড়িতদের দ্রæত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান সাংবাদিকরা।এসময় সাংবাদিক নাদিম হত্যায় জড়িত চেয়ারম্যান বাবুকে প্রেপ্তার ও দলীয় পদ থেকে বহিষ্কার করায় প্রধানমন্ত্রী ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান বক্তারা।

উল্লেখ্য, গত বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তের হামলায় আহত হন একাত্তর টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম। পরদিন চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads