ঈশ্বরদীতে মায়ের কোল থেকে ছিটকে প্রাণ গেলো শিশুর » Itihas24.com
ঈশ্বরদী১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে মায়ের কোল থেকে ছিটকে প্রাণ গেলো শিশুর

শান্ত ইসলাম
জুলাই ২, ২০২৩ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

মায়ের কোল থেকে ছিটকে প্রাণ গেলো শিশুর!

ঈশ্বরদীতে প্রাইভেটকারের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে তাসনিয়া আক্তার লামিয়া (৩) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (২ জুলাই) দুপুরে উপজেলার মুলাডুলি ইক্ষু খামারের সামনে পাবনা-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত লামিয়া মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের সুমন আলীর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে শিশু লামিয়াকে নিয়ে মোটরচালিত ভ্যানে করে মুলাডুলি বাজার থেকে দাশুড়িয়া যাচ্ছিলেন মা সাথি খাতুন। পথে ইক্ষু খামারের সামনে পৌঁছালে একটি প্রাইভেটকার ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে সাথি খাতুনের কোল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায় শিশু লামিয়া খাতুন। এসময় সাথী খাতুন ও ভ্যানচালক আহত হন। খবর পেয়ে পাকশী হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিষ কুমার স্যানাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছেন।

author avatar
শান্ত ইসলাম জয়
শান্ত ইসলাম জয় একজন পেশাগত ওয়েব ডেভেলপার এবং পাশাপাশি ইতিহাস টুয়েন্টিফোর ডটকমে তথ্য ও প্রযুক্তি বিভাগে সংযুক্ত আছেন। তিনি বনলতা আইটি ওয়েবসাইট নির্মাতা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads