ঈশ্বরদীতে মেয়র শহিদুল ইসলাম রতনের গণসংযোগ ও নৌকার ভোট প্রার্থনা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে  মেয়র শহিদুল ইসলাম রতনের গণসংযোগ ও নৌকার ভোট প্রার্থনা 

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৫, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আটঘরিয়া পৌর মেয়র শহিদুল ইসলাম রতন ঈশ্বরদীতে গণসংযোগ ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকালে ঈশ্বরদী শহরের স্টেশন রোডের ব্যবসায়ী ও সাধারণ মানুষের কাছে লিফলেট দিয়ে নৌকার পক্ষে তিনি ভোট প্রার্থনা করেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ালীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন ।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মহাঈমীন হোসেন চঞ্চল, পাবনা জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান টুটুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনোয়ার, আটঘরিয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্তাজ আলী খান,সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, ল²ীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল আলম, সাধারণ সম্পাদক শামীম হোসেন,উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ লীগের নেতাকর্মীরা। গণসংযোগ শেষে শহরের স্টেশন রোডে শহিদুল ইসলাম রতনের সমর্থকরা মিছিল করেন। পরে তারা ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads