ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের আলোচনা সভা অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের আলোচনা সভা অনুষ্ঠিত

রনজন কুমার
জুলাই ২৫, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, ঈশ্বরদী পৌর শাখার নব গঠিত কমিটির উদ্যোগে মুজিববাদ ও বাঙ্গালী জাতীয়তাবাদ চেতনার বিষয় নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টায় শহরের পোষ্ট অফিস মোড়  যুবলীগ  কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মেহেদী হাসান রাতুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো:জয় হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী  পৌর ছাত্রলীগের সভাপতি আবির হাসান শৈশব, সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগ নেতা আরাফাত হোসেন ইথার, ছাত্রলীগ নেতা ইমন হোসেন মুবিন, ছাত্রলীগ নেতা সাদ হাসান সোহাগ, আদিত্য ইসলাম প্রমূখ।

এসময় পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মেহেদী হাসান রাতুল বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী , হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  রাজনৈতিক দর্শন  প্রতিষ্ঠার জন্য প্রয়োজন হলে আমরা রাজপথে রক্ত দিতে প্রস্তুত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত দেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত কুমার শীল ( রঞ্জন) ,প্রচার- প্রকাশনা বিষয়ক সম্পাদক আল- মেহেরাব বিশ্বাস দিগন্ত সহ পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads