জামায়াত নেতার বাড়িতে ডেপুটি স্পীকারসহ ১৩ এমপির মধ্যহ্নভোজ শীর্ষক সংবাদের প্রতিবাদ » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

জামায়াত নেতার বাড়িতে ডেপুটি স্পীকারসহ ১৩ এমপির মধ্যহ্নভোজ শীর্ষক সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ২৯, ২০২৩ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ডেপুটি স্পিকারের নের্তৃত্বে জাতীয় সংসদের ১৩ এমপি নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প পরিদর্শনে এসে জামায়াত নেতার বাড়িতে মধ্যহ্নভোজের ঘটনায় প্রকাশিত সংবাদের  প্রতিবাদ জানানো হয়েছে। শুক্রবার (২৮ জুলাই) বিকেলে জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রণোদিত বলে দাবি করা হয়।

আরআরপি ফিড মিল চত্বরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আরআরপি গ্রুপের ব্যবস্থাপনা অংশীদার মনসুর আলম। লিখিত বক্তব্যে মনসুর আলম বলেন, জামায়াত নেতার বাড়িতে ডেপুটি স্পিকার সহ ১৩ এমপি’র মধ্যহ্নভোজ করেছে বলে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা পুরোপুরি মিথ্যা। ডেপুটি স্পিকার এ্যাডভোকেট শামসুল হক টুকুসহ ১৩ জন মাননীয় সংসদ সদস্যের মধ্যহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে আরআরপি’র নিজস্ব রেষ্ট হাউজে। পৌর জামায়াতের আমীর গোলাম আলম আমাদের ভাই। তবে সে আরআরপি গ্রুপের মালিক বা পরিচালক নয়।  ডেপুটি স্পিকারসহ ১৩ জন সংসদ সদস্যকে হেয় প্রতিপন্ন ও সুনাম ক্ষুন্ন করার জন্য কুচক্রী মহলের ইন্ধনে এরকম সংবাদ প্রকাশ করা হয়েছে বলে মনসুর আলম দাবি করেন।
মনসুর আলম আরও বলেন, আরআরপি’র যে কোন অনুষ্ঠানে ঈশ্বরদীর আওয়ামীলীগের সকল স্তরের নেতা ও নেত্রীগণ উপস্থিত হয়ে থাকেন। অথচ একটি কুচক্রী মহল সংবাদিক ভাইদের কাছে মিথ্যা তথ্য সরবরাহ করে দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান আরআরপি গ্রুপকে হেয় প্রতিপন্ন করার জন্য মনগড়া সংবাদ পরিবেশন করেছেন, যা অত্যন্ত দুঃখজনক। ভবিষ্যতে এধরণের শিল্প প্রতিষ্ঠান ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের বিরুদ্ধে সংবাদ প্রকাশের ক্ষেত্রে সাংবাদিকদের আরও সতর্ক হওয়ার আহবান জানান তিনি। ##

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads