নারীকে কুপ্রস্তাব: ঈশ্বরদী সোনালী ব্যাংকের ম্যানেজার ক্লোজড » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

নারীকে কুপ্রস্তাব: ঈশ্বরদী সোনালী ব্যাংকের ম্যানেজার ক্লোজড

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১৩, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে সোনালী ব্যাংকের ম্যানেজার সাইদুল ইসলামের বিরুদ্ধে এক নারী গ্রাহককে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে তাকে ক্লোজড করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে সোনালী ব্যাংকের রাজশাহীর জিএম মীর হাসান মোঃ জাহিদ এ খবর নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী নারী গ্রাহক শিরিন আক্তার পৌর শহরের শেরশাহ রোড পূর্বটেংরী এলাকার রাজিব হাসানের স্ত্রী এবং বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সাবেক সদস্য মৃত আব্দুর রাজ্জাকের মেয়ে। বুধবার (১২ জুলাই) নারী গ্রাহককে কুপ্রস্তাবের ঘটনাকে কেন্দ্র করে ব্যাংকে তুলকালাম কান্ড ঘটে। এসময় ম্যানেজারকে নারী গ্রাহক ও স্বজনরা মারতে উদ্যত হয়।

ভুক্তভোগী নারী জানান, তার বাবার কল্যাণ ট্রাস্টের ফরম সই করাতে দুদিন ধরে সোনালী ব্যাংকে ঘুরছিলেন তিনি ও তার মা। নানা অজুহাতে ফরম সই না করে তাদের হয়রানি করছিলেন ম্যানেজার সাইদুল ইসলাম। মঙ্গলবার (১১ জুলাই) মায়ের সঙ্গে ফরম নিয়ে আবারও ব্যাংকে আসেন ওই নারী। ফরম নিয়ে ম্যানেজারের কে গেলে ফরম সই করার এক পর্যায়ে ম্যানেজার সাইদুল ইসলাম তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হলে ফরমে সই করবেন না বলে জানান ম্যানেজার। পরে কৌশলে ফরম সই না করিয়ে চলে যান ওই নারী।

বুধবার আবারও পরিবারের সদস্যদের নিয়ে ব্যাংকে আসেন তিনি। ফরম নিয়ে ম্যানেজারের কে গেলে পুনরায় কুপ্রস্তাব দেন সাইদুল। তিনি বলেন, বাসায় গিয়ে মোবাইলে ভিডিও কল দিও। এসময় ভাষা সংযত করে কথা বলতে বললে ম্যানেজার উত্তেজিত হয়ে ওঠেন। একপর্যায়ে বাগবিতন্ডা শুরু হলে ব্যাংকে উপস্থিত লোকজন থামানোর চেষ্টা করেন। পরে পুলিশের হস্তেেপ পরিস্থিতি স্বাভাবিক হয়। পরে ভুক্তভোগী ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ করেন।

সোনালী ব্যাংকের রাজশাহীর জিএম মীর হাসান মো.জাহিদ জানান, বুধবার রাতে ম্যানেজারকে পাবনা প্রিন্সিপাল অফিসে কোজড করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাজশাহীর জিএম অফিসের এবং পাবনা প্রিন্সিপাল অফিসের দুটি টিম ঈশ^রদীতে ঘটনার তদন্ত শুরু করেছেন। তদন্তের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads