ঈদ-উল আযহা উপলক্ষ্যে স্বপ্নদ্বীপ রিসোর্টে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈদ-উল আযহা উপলক্ষ্যে স্বপ্নদ্বীপ রিসোর্টে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৮, ২০২৩ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষ্যে পাবনার ঈশ্বরদীর স্বপ্নদ্বীপ রিসোর্টে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার(৭ জুলাই) সন্ধায়  রিসোর্টে  এ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
খাইরুল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজদের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ খায়রুল ইসলামের সভাপতিত্বে র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক,ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু। আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  আব্দুস সালাম খান, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মাালিথা, পাকশি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, সলিমপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক  প্রভাষক আব্দুল বাতেন, ঈশ্বরদী প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম সরদার ,উপজেলা প্রেসক্লাবের সভাপতি  তৌহিদ আক্তার পান্না, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার , বঙ্গবন্ধু পদকপ্রাপ্ত কৃষক নুরুনাহার বেগম , সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ  জহিরুল ইসলাম তুফান সরদার , বিশিষ্ট ব্যবসায়ী আরজ সরদার ,ঈশ্বরদী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ শেখ মহসিন,ঈশ্বরদী প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু,জনদৃষ্টি পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর হোসেন, বিজয় টিভির ঈশ্বরদী প্রতিনিধি সবুজ ইসলাম ,গ্লোবাল টিভি র ঈশ্বরদী প্রতিনিধি ইয়াসিন শেখ, এশিয়ান টিভির ঈশ্বরদী প্রতিনিধি রাসেল ,মোহনা টিভির জেলা প্রতিনিধি হীরা, দৈনিক মুক্ত খবরের ঈশ্বরদী প্রতিনিধি এসএম শিশির, সাংবাদিক মিথুন ,শিপন, সবুজ দেওয়ান,শাকিব সহ অনেকেই ।
র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেন, এই স্বপ্নদ্বীপ রিসোর্ট হওয়ায় আমরা দেখতে পাচ্ছি বাংলাদেশের অনেক জায়গা থেকে বিনোদনের জন্য এই স্বপ্নদ্বীপ রিসোর্টে মানুষজন ছুটে আসে, ঈশ্বরদীর মানুষ ভাবতেও পারেনি এই রিসোর্ট টি অল্প সময়ের মধ্যে বাংলাদেশের মধ্যে অনেক সুনাম অর্জন করেছে, এই রিসোর্টে অনেক বিদেশী নাগরিকরা অবাধে চলাফেরা করতে পারে এবং তাদের পছন্দমত রিসোর্ট এর সুইমিং পুলে সুইমিং করছে। ইতিমধ্যেই ঈশ্বরদী সারা বাংলাদেশের মধ্যে অনেক এগিয়ে, অনেক উন্নয়ন হয়েছে এই ঈশ্বরদীতে, সেই সাথেএগিয়ে যাক স্বপ্নদ্বীপ রিসোর্টও ।
সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু তার বক্তব্যে বলেন, স্বপ্নদ্বীপ রিসোর্ট না হলে অনেক বিদেশি নাগরিক দের বিনোদনের জন্য ঈশ্বরদী উপজেলার বাইরে যেতে হতো ।এই রিসোর্ট এর হোটেলে সরকারি ,বেসরকারি বড় বড় অফিসাররা, মন্ত্রী, এমপি ও বিদেশী নাগরিকরা , চাকরিজীবীরা, বিভিন্ন বড় বড় ব্যবসায়ীরা এই হোটেলের রুম বুক করে সুন্দর এবং আরামদায়ক ভ্রমণ ও বিনোদনের জন্য এই স্বপ্নদ্বীপ রিসোর্টে আসেন । এই রিসোর্টের অভ্যন্তরে স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টে উন্নত মানের সুস্বাদু খাবার তৈরি হয়, খাবার খেতে এই রেস্টুরেন্টেও অনেক দূরদূরন্ত থেকে মানুষজন তার পছন্দমত খাবারের জন্য ছুটে আসে এই খায়রুল ইসলামের স্বপ্নদ্বীপ রিসোর্ট এর অভ্যন্তরে স্বপ্নদ্বীপ রেস্টুরেন্টে । স্বপ্নদ্বীপ রিসোর্টটি অনেক দূর এগিয়ে যাক তিনি তার বক্তব্যে বাংলাদেশের সকল ভ্রমণ পিপাসুদের রিসোর্ট টি ভ্রমণ করার আহ্বান জানান ।
আয়োজিত র‌্যাফেল ড্রতে প্রথম পুরষ্কার হিসাবে ফ্রিজ পেয়েছেন ঈশ্বরদীর আলহাজ্ব মোড় এলাকার কৃষি ফার্মের মোঃ রকি হোসেন, দ্বিতীয় পুরষ্কার হিসাবে মাইক্রো ওভেন পেয়েছেন অরনকোলা এলাকার বাসিন্দা তোফা নাজনীন নিশি, তৃতীয় পুরষ্কার হিসাবে ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছেন পাবনার মালিগাছার সেলিম , চতুর্থ পুরস্কার হিসাবে জাইপান বিলিন্ডার পেয়েছেন শৈলপাড়া এলাকার বাসিন্দা মোঃ নাজমুল হোসেন, পঞ্চম পুরস্কার হিসাবে রাইস কুকার পেয়েছেন সাহাপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ সামির হোসেন।
পুরস্কার বিজয়ীরা অনুভুতি প্রকাশ করে বলেন, স্বপ্নদ্বীপ রিসোর্টের সৌন্দর্য ও বিনোদন উপভোগ করতে ঘুরতে এসেছিলাম। দর্শনার্থীদের আনন্দের কথা ভেবে একটি র‌্যাফেল ড্র লটারির আয়োজন করে রিসোর্ট কর্তৃপক্ষ। আজ তারা ৭ (জুলাই)মুঠোফোনে পুরস্কার নেওয়ার জন্য আসতে বলে। ভাবতেই পারিনি এভাবে একটি পুরষ্কার পাবো। পুরস্কার হাতে পেয়ে আমরা অনেক আনন্দিত। স্বপ্নদ্বীপ রিসোর্ট এ ধরনের প্রোগ্রাম আগামীতেও করুক এই কামনা করেছেন ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তর স্বজন সমাবেশ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি  আফসার আলী।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads