বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ মিছিল » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরদীতে যুবলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৩১, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি- জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ঈশ্বরদীতে যুবলীগ নেতা ও বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুজ্জামান দোলন বিশ্বাসের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকালে পৌর শহরের আকবরের মোড় এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজারের প্রধান ফটকের সামনে প্রতিবাদ সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাজিদ মোর্শেদ খান রুশোর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- যুবলীগ নেতা তৌহিদুজ্জামান বিশ্বাস দোলন।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর যুবলীগের সাবেক সভাপতি আজাহার আলী মালিথা, পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আনিস, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক জিএস জাহিদ হোসেন, ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ইউসুফ আলী প্রধান, যুবলীগ নেতা ওয়াকিল আলম, জুয়েল রানাসহ আওয়ামী অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

যুবলীগ নেতা দোলন বিশ্বাস তার বক্তব্যে বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। জনগণকে সঙ্গে নিয়ে সকল অপপ্রচার মিথ্যাচার বন্ধ করতে এবং সকল ষড়যন্ত্রকে রুখতে রাজপথে সক্রিয় থাকবে যুবলীগের নেতাকর্মীরা। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির বার্তা ছড়িয়ে দিতে হবে। বিএনপি নির্বাচন নিয়ে কোন প্রকার ষড়যন্ত্রে লিপ্ত হলে ও দেশের উন্নয়নে অগ্রযাত্রায় বাধা প্রধান করলে তার দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। দেশের মানুষ এখন ঐক্যবদ্ধ। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামায়াতকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগ সব সময় মাঠে রয়েছে।

 

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads