ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় স্কুলে এসএসসি পরীক্ষায় শতভাগ পাশ » Itihas24.com
ঈশ্বরদী১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় স্কুলে এসএসসি পরীক্ষায় শতভাগ পাশ

রনজন কুমার
আগস্ট ১, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলার সুনামধন্য ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় স্কুলে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ৩১ জন জিপিএ-৫ সহ শতভাগ পাস করেছে।

উপজেলাতে আলোচিত এই সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এবার এসএসসি পরীক্ষায় শত ভাগ পাশের গৌরব অর্জন করেছে। এই শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের এমন সফলতায়  খুশি অভিভাবকসহ প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা।

জানা যায়, এবারের এসএসসি পরীায় এই স্কুল থেকে মোট ৫৬ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে এ প্লাস পেয়েছে ৩১ জন, এ পেয়েছে ১৫ জন। অর্থাৎ পাশের হার শতভাগ। শুধু শিক্ষায় নয়,শিক্ষার্থীদের নৈতিক শিক্ষাও প্রয়োজন আছে। নিয়মিত প্রতিষ্ঠানে উপস্থিত, শিক্ষকদের গাইডলাইন অনুসরণ ও শিক্ষার্থীদের অকান্ত পরিশ্রম সাফল্যের অন্যতম কারণ বলে জানিয়েছেন শিক্ষক ও শিক্ষার্থীরা

এসএসসি ব্যাচ

স্কুলের প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত ) হাসানুরজ্জামান  বলেন, আমাদের সকল শিক্ষকদের যৌথ প্রচেষ্টায় বিদ্যালয়ের এই অর্জন। আমরা ছাত্র-ছাত্রীদেরকে মনিটরিংকরি। আমরা এ সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো।

শিার্থীদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, শিক্ষক ও শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে ভালো ফলাফল করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে আরও ভালো ফল করার মাধ্যমেই ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয় স্কুলের আরো সুনাম বৃদ্ধি পাবে।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads