ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের শোক সমাবেশ অনুষ্ঠিত » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের শোক সমাবেশ অনুষ্ঠিত

রঞ্জন কুমার
আগস্ট ১৭, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ
Link Copied!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে তাঁর জীবন ও কর্মের ওপর ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের আয়োজনে শোক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ১৭ আগস্ট ) বিকাল ৫ টায়  ঈশ্বরদী প্রেসক্লাবে এ আয়োজন করে ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান। বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চে ঈশ্বরদী পৌর শাখার সভাপতি মেহেদী হাসান রাতুল সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চের পাবনা জেলা শাখার সহ-সভাপতি ও ঈশ্বরদী যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সোহানা পারভিন রুনা ।

এ ছাড়াও আলোচনায় সভায় উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর মুক্তিযোদ্ধা মঞ্চের সাংগঠনিক সম্পাদক রঞ্জিত কুমার শীল ( রঞ্জন ) প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক আল মেহেরাব বিশ্বাস দিগন্ত, মোঃ আবির হোসেন, শাহারিয়ার নিলয়,, ইয়াসিন, আরাফাত , সহসংগঠনের নেতাকর্মীরা ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বঙ্গবন্ধু বাংলার খেটে খাওয়া মানুষ যেন স্বনির্ভর হতে পারে সে জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি শুধু স্বপ্নই দেখেননি বরং ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার জন্য আমৃত্যু সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধু আমাদের দেশের মাটি ও মানুষকে ভালবাসতে শিখিয়েছেন। আমরা যদি তাঁর আদর্শ ও চেতনাকে হৃদয়ে লালন করে দেশ গঠনে যে যার অবস্থান থেকে আত্মনিয়োগ করি তাহলেই তাঁর প্রতি সত্যিকার শ্রদ্ধা জানানো হবে।

মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মেহেদি হাসান রাতুল বলেন, বঙ্গবন্ধু আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন বঙ্গবন্ধু আমাদের দেশের মাটি ও মানুষকে ভালবাসতে শিখিয়েছেন । বঙ্গবন্ধু সারাটা জীবন দেশের ও দেশের মানুষের সেবা করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে সবাইকে মানুষের সেবা করতে হবে । বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার অসমাপ্ত কাজ শেষ করার কাজ করছেন।বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে দেশের সার্বিক উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখছে। সবাইকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads