ঈশ্বরদী হাসপাতালের মেঝেতে পড়ে আছে মরদেহ » Itihas24.com
ঈশ্বরদী২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী হাসপাতালের মেঝেতে পড়ে আছে মরদেহ

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ৩১, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেঝেতে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বেলা সাড়ে ১১টায় ঈশ্বরদী বাইপাস ষ্টেশন থেকে অসুস্থ এক ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম পরিচয় জানা না থাকায় তার মরদেহ হাসপাতালের বারান্দায় মেঝেতো রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামীম বলেন, আলমগীর নামে একজন অটোবাইক চালক এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে পৌঁছার পূর্বেই সে মারা যায়। মৃত ব্যক্তির নাম-পরিচয় না জানা থাকায় ঈশ্বরদী থানা পুলিশকে এ বিষয়টি অবহিত করা হয়েছে।
অটোবাইক চালক আলমগীর জানান, আমি ঈশ্বরদী বাইপাস ষ্টেশনে অটোবাইক নিয়ে যাত্রীর জন্য অপো করছিলাম। ওই সময় দেখতে পাই অজ্ঞাত অসুস্থ এক ব্যক্তিকে কয়েকজন মাথায় পানি দিচ্ছেন। স্থানীয়রা আমার অটোতে অসুস্থ ব্যক্তিকে তুলে দিয়ে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে আসতে বলে। হাসপাতালে নিয়ে আসার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, হাসপাতাল থেকে অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর বিষয়টি জানিয়েছে। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads