স্বপ্নদ্বীপ রিসোর্টের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

স্বপ্নদ্বীপ রিসোর্টের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
আগস্ট ১৬, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীর জয়নগরে অবস্থিত স্বপ্নদ্বীপ রিসোর্টে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুর ২ টার দিকে রিসোর্ট  চত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্বপ্নদ্বীপ রিসোর্টের স্বত্বাধিকারী  আলহাজ্ব খায়রুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মল্লিক মিলন মাহমুদ তন্ময়।

এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার তৌহিদ আক্তার পান্না, সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসীন,   সাপ্তাহিক জনদৃষ্টির সম্পাদক জাহাঙ্গীর হোসেন, আ.লীগ নেতা জহুরুল ইসলাম তুফান, যুবলীগ নেতা কামাল বিশ্বাস প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, যুগান্তর স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি আফসার আলী। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads