ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে রেজাউল রহিম লালের মতবিনিময় » Itihas24.com
ঈশ্বরদী২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে আওয়ামী লীগ নেতৃবৃন্দের সঙ্গে রেজাউল রহিম লালের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও পাবনা জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল রহিম লাল ঈশ্বরদী আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ঈশ্বরদী পৌর মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ ইছাহক আলী মালিথা।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও সাবেক ছাত্রেনতা রফিকুল ইসলাম লিটন, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সহ সভাপতি হামিদুর রহমান, ঈশ্বরদী শিল্প বনিক সমিতির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু, লকিুন্ডা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিসুল হক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান, মফিজুল ইসলাম মুকুল,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, পৌর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবিনা ইয়াসমিন, উপজেলা যুবলীগ নেতা মিলন চৌধুরী, উপজেলা যুব মহিলা যুবলীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকি, সাধারণ সম্পাদক সোহানা পারভীন রুনা, মুলাডুলি ইউনিয়ন যুবলীগের সভাপতি খন্দকার মিলন, যুবলীগ নেতা আব্দুল হান্নান, কামরুজ্জামান স্বপন প্রমূখ।

জেলা আ’লীগের সভাপতি রেজাউল রহিম লাল তার বক্তব্য বলেন, আমি সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী পথ চলেছি। আমার কোন মাস্তান পার্টি নেই, আমি কোন সন্ত্রাসী লালন পালন করি না। আমার কোন বাড়ি,গাড়ি, ব্যাংক ব্যালেন্স নেই। সারাজীবন সাদামাটা জীবন যাপন করেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি জননেত্রী শেখ হাসিনার কাছে ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের মনোনয়ন চাইবো। জননেত্রী আমাকে মনোনয়ন দিলে আমি প্রার্থী হবো আর না দিলে যেই প্রার্থী হোক তার পক্ষে কাজ করবো। আমি সারাজীবন আওয়ামী লীগ ও নৌকার জন্য রাজপথে লড়াই করেছি। বাকি জীবনটাও আওয়ামী লীগ ও জননেত্রীর নিদের্শনা অনুযায়ী কাটিয়ে দিতে চাই।

মতবিনিময় সভায় ঈশ্বরদীর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, জননেত্রী শেখ হাসিনা রেজাউল রহিম লালকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে তার পক্ষে আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করবে। রেজাউল রহিম লালসহ যে কোন আওয়ামী লীগ নেতা নৌকার মনোনয়ন পেলে তার পক্ষেই থাকবে দলীয় নেতাকর্মীরা।

এসময় পাবনা জেলা আওয়ামী লীগের কাছে অনুমোদনের জন্য পাঠানো ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের পূণাঙ্গ প্রস্তাবিত কমিটি প্রসঙ্গে ঈশ্বরদী আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে যারা রাজপথে ছিলেন। যারা দলের নিবেদিত প্রাণ কর্মী তাদের উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটিতে নাম দেয়া হয়নি। পূর্ণাঙ্গ কমিটিতে স্থান দিতে এসময় ১৫জনের একটি তালিকা জেলা আওয়ামী লীগের সভাপতির রেজাউল রহিম লালের হাতে তুলে দেন নেতাকর্মীরা। এসময় রেজাউল রহিম লাল বলেন, অবশ্যই এ তালিকা আমি গুরুত্বের সঙ্গে দেখবো। দলে যাদের শ্রম ও ত্যাগ রয়েছে অবশ্যই তাদের মূল্যায়ন করা হবে।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads