ঈশ্বরদীতে বিষ খাইয়ে পাঁচটি পোষা বিড়াল মারার অভিযোগ » Itihas24.com
ঈশ্বরদী১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে বিষ খাইয়ে পাঁচটি পোষা বিড়াল মারার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২১, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে পাঁচটি পোষা বিড়াল মারার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। এ ঘটনায় ৯৯৯ ফোন দিলে পুলিশ ঘটনাস্থল এসে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে ঈশ্বরদী শহরের শেরশাহ রোড (কাঁঠালতলা) এলাকায় এ ঘটনা ঘটে।
স্কুল শিক্ষিকা সায়েদা খাইরুন্নাহার জানান, তার বাসার পোষা পাঁচটি বিড়াল বুধবার বিকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুজির একপর্যায়ে রাতে পাশের বাড়ির ওহিদুজ্জামান দুলালের উঠানে মৃত অবস্থায় কয়েকটি বিড়াল পড়ে থাকতে দেখতে দেখা যায়। রাতে একটি বড় বিড়াল ও তিনটি বাচ্চা বিড়াল মৃত অবস্থায় পাওয়া গেলেও আরেকটি বিড়ালের সন্ধান পাওয়া যায়নি।

তিনি আরো জানান, বিড়ালগুলো দুধ, ভাত, মাছ খাইয়ে অতি আদর যতœ করে লালন পালন করেছি। বড় বিড়ালটির দুটি বাচ্চা আছে। মায়ের মৃত্যুর পরে ওই ছানা বাচ্চা গুলো কিছুই খাচ্ছে না। তিনি বলেন, বিষ খাইয়ে বিড়াল হত্যার জন্য আমি ওই ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করবো। পরে তিনি ৯৯৯-এ ফোন দিয়ে অভিযোগ জানালে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বসির ঘটনাস্থলে এসে বিড়ালের মরদেহগুলো দেখেন।

শিক্ষিকা খাইরুন্নাহারের স্বামী ওয়াহেদ আলী সিন্টু জানান, পুলিশ এসে অভিযুক্ত ঠিকাদার ওহিদুজ্জামান দুলালকে জিজ্ঞাসাবাদ করেছে। পুলিশ আমাদের থানায় লিখিত অভিযোগ দেয়ার কথা বলেছেন। আমি আজ থানায় লিখিত অভিযোগ দায়ের করবো।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বসির বলেন, অভিযুক্ত ওহিদুজ্জামান দুলালের পরিবারের লোকজনকে এব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছি। তারা জানান, বাড়িতে ভেজি খুব অত্যাচার করে। তাই মুরগীর মাংসের সঙ্গে বিষ মিশিয়ে ভেজি মারার জন্য উঠানে মাংসের টুকরো ফেলে রাখা হয়। সেগুলো বিড়াল খেয়ে মারা গেছে। অভিযোগকারীদের থানায় লিখিত দিতে বলেছি। লিখিত পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads