ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন কেক কেটে পালিত » Itihas24.com
ঈশ্বরদী২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন কেক কেটে পালিত

রনজন কুমার
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, গণপ্রাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলে ঈম্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চ পৌর কমিটির উদ্যোগে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনায় দোয়া মাহফিল ও কেক কেটে পালন করা হয়েছে। বৃহস্পতিবার ( ২৮ সেপ্টেম্বর) রাতে ঈশ্বরদী সরকারি কলেজে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মেহেদী হাসান রাতুল, সাংগঠনিক সম্পাদক রঞ্জিত কুমার শীল ( রঞ্জন) ও ঈশ্বরদী পৌর মুক্তিযুদ্ধ মঞ্চ উপজেলা কমিটির নেতৃবৃন্দ প্রমূখ।

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের একজন সফল প্রধানমন্ত্রী। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করছেন শেখ হাসিনা। তার নেতৃত্বে অর্থনীতির প্রতিটি সূচকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে একটি রোল মডেল হিসেবে পরিচিত করেছেন। সন্ত্রাস ও জঙ্গি দমনেও তিনি বিশ্বনেতাদের প্রশংসা কুড়িয়েছেন। মিয়ানমারে জাতিগত সহিংসতায় পালিয়ে আসা রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দিয়ে সারা বিশ্বে হয়েছেন প্রশংসিত। বাংলাদেশকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads