পাবনা-৪ আসনে আ’লীগের মনোনয়ন চান মোহাম্মদ রশিদুল্লাহ » Itihas24.com
ঈশ্বরদী১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনা-৪ আসনে আ’লীগের মনোনয়ন চান মোহাম্মদ রশিদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ২, ২০২৩ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ। তিনি ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি।
শনিবার (২ সেপ্টেম্বর) ঈশ্বরদী প্রেসকাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ রশিদুল্লাহ বলেন, ১৯৬৭ সালে স্কুল জীবনে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হই। এরপর থেকে আওয়ামী লীগের প্রতিটি আন্দোলন সংগ্রাম ও মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করি। ১৯৭৫ সালের বঙ্গবন্ধুসহ পরিবারের সদস্যদের হত্যার পর কিছুদিন পলাতক থাকার পর পুলিশের হাতে আটক হই। মুক্তি পেয়ে আওয়ামী লীগের দুঃসময়ে দলকে সংগঠিত করতে রাজনীতিতে আরো বেশি সক্রিয় হই। সেসময় নেতাকর্মীদের কাছে প্রতিক্ষাবদ্ধ হই আওয়ামী লীগ ক্ষমতায় না পর্যন্ত বিবাহ বন্ধনে আবদ্ধ হবো না। পরবর্তীতে পাকশী নর্থবেঙ্গল সুগার মিলে চাকুরিতে যোগদান করি। শ্রমিকদের প্রত্যক্ষ ভোটে ৯ বার সাধারণ সম্পাদক নির্বাচিত হই। ২০০৩ সালে বিএনপি-জামায়াতের কিন হার্ট অপারেশনে আমাকে গ্রেফতার করে। ২০০৭ সালে ১/১১ সরকার বিশেষ ক্ষমতায় আমাকে গ্রেফতার করে দুই বছর বিশেষ ক্ষমতা আইনে কারাগারে আটক রাখে।

তিনি আরো বলেন, আমি সারাজীবন আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় রয়েছি। আওয়ামী লীগ বিরোধীদের নানা নির্যাতন ও অত্যাচার শর্তেও কখনো আওয়ামী লীগের রাজনীতি থেকে পিছপা হয়নি। সারাজীবন সততা ও আন্তরিকতার সঙ্গে আমার উপর অর্পিত দলীয় সকল দায়িত্ব পালন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নিজ নামে চিনেন ও জানেন। আশাকরি আ’লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী আমাকে এ আসনের মনোনয়নের জন্য বিবেচনা করবেন।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু মন্ডল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু, পাকশী মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জাহাঙ্গীর হোসেন, পাকশী ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন, পাকশী রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি ইকবাল হায়দার প্রমূখ।

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads