সুস্থ্য ও নির্মল বিনোদন কেন্দ্র বলতে যা বোঝায় স্বপ্নদ্বীপ রির্সোট তাইঃ ইমদাদুল হক মিলন » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

সুস্থ্য ও নির্মল বিনোদন কেন্দ্র বলতে যা বোঝায় স্বপ্নদ্বীপ রির্সোট তাইঃ ইমদাদুল হক মিলন

নিজস্ব প্রতিবদেক
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ঈশ্বরদীতে একুশে পদকপ্রাপ্ত দুই বাংলার জনপ্রিয় কথাসাহিত্যিক ও কালের কন্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন বলেছেন সুস্থ্য ও নির্মল বিনোদন কেন্দ্র বলতে যা বোঝায় স্বপ্নদ্বীপ রির্সোট তাই।

বুধবার (২৭ সেপ্টেম্বর ) সকালে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে  ঈশ্বরদী উপজেলার জয়নগরে দিবসটি পালন উপলক্ষে স্বপ্নদ্বীপ রিসোর্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এবারে দিবসটির প্রতিপাদ্য বিষয় হলো “পর্যটনে পরিবেশ বান্ধব বিনিয়োগ যা টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে ভূমিকা রাখবে”।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্রনালয় দিবসটি পালনে নানা কর্মসূচি গ্রহণ করেছে। ঢাকার বাহিরে পাবনার ঈশ্বরদীতে স্বপ্নদ্বীপ রির্সোটের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব খাইরুল ইসলামের উদ্যোগে পর্যটন দিবস পালন উপলক্ষে স্বপ্নদ্বীপ রিসোর্টে এই অনুষ্টানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ইমদাদুল হক মিলন কেক কেটে অনুষ্টানের সূচনা করেন।

ইমদাদুল হক মিলন বলেন ,আমরা যে কাজ করি, তা পর্যটন শিল্পের সাথে সংশ্লিষ্ট। সুস্থ্য ও নির্মল বিনোদন কেন্দ্র বলতে যা বোঝায় স্বপ্নদ্বীপ রির্সোট তাই। আমি যখন আবার আসবো , তখন স্বপ্নদ্বীপ রির্সোট বিশাল আকার ধারন করে পর্যটন শিল্পের অবিচ্ছেদ্য অংশ হিসেবে প্রতিষ্ঠা পাবে এমনটিই প্রত্যাশা করছি।

এসময় উপস্থিত ছিলেন, স্বপ্নদ্বীপ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মো : খায়রুল ইসলাম, বসুন্ধরা শুভসংঘের প্রধান জাকারিয়া জামান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ডেইলী সানের ঈশ্বরদী প্রতিনিধি মো: আব্দুল বাতেন, বাংলা টিভির ঈশ্বরদী প্রতিনিধি টিএ পান্না, দৈনিক কালের কন্ঠের পাবনা জেলা প্রতিনিধি প্রবীর সাহা ,দৈনিক কালবেলার ঈশ্বরদী প্রতিনিধি আমিরুল ইসলাম রিংকু,বসুন্ধরা শুভসংঘ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সূচিত্রা পূজা, সাংগঠনিক সম্পাদক মেহবীন মুশফিকা, সাংস্কৃতিক সম্পাদক লতা সরকার, সহ-সভাপতি জান্নাত মারজান ঐশি, দপ্তর সম্পাদক শরীফ মাহ্দী আশরাফ জীবন, যুগ্ম-সাধারণ সম্পাদক, ইয়াছির আরাফাত রাফি, স্বপ্নদ্বীপ রিসোর্টের পরিচালক ও সিইও মুনিম তাজওয়ার অহিন প্রমুখ।

স্বপ্নদ্বীপ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মো : খায়রুল ইসলাম বলেন, রাশিয়ানরা যাতে এদেশে অর্থ উপার্জন করে এখানে বেশি বেশি খরচ করতে পারে সেই চেষ্টা করে যাচ্ছে স্বপ্নদ্বীপ রিসোর্ট, এ কাজে আমি সকলের সহায়তা চাই। তিনি আরও বলেন একুশে পদক প্রাপ্ত ইমদাদুল হক মিলন স্যারের মত বিখ্যাত একজন মানুষ স্বপ্নদ্বীপ রিসোর্টে এসেছেন সেজন্য আমরা নিজেদেরকে ধন্য মনে করছি ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads