ঈশ্বরদীতে এমপি নুরুজ্জামান বিশ্বাসের আনন্দ-উল্লাস ও মিষ্টি বিতরণ » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে এমপি নুরুজ্জামান বিশ্বাসের আনন্দ-উল্লাস ও মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৫, ২০২৩ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে নির্মানাধীন রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রে ইউরেনিয়াম হস্তান্তরকে ঘিরে শহর জুড়ে বইছে আনন্দ-উল্লাস। ঈশ্বরদী শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ অক্টোবর) উপজেলা আওয়ামীলীগ কার্যালয় হতে বর্ণাঢ্য আনন্দ মিছিল ঈশ্বরদী বাজারের ১ নম্বার গেটে গিয়ে শেষ হয়। ঈশ্বরদী -আটঘরিয়া ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের উদ্যাগে আনন্দ মিছিলে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী পৌর সভার মেয়র ইছাহক আলী মালিথাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মী ছাড়াও এলাকার সাধারণ মানুষ স্বত:স্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

আনন্দ মিছিলে বঙ্গবন্ধু কেন্দ্রীয় পরিচালনা পরিষদের অর্থ সম্পাদক জালাল উদ্দীন তুহিন, বন ও পরিবেশ বিষক উপ-কমিটির সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কামরুজ্জামন মিতুল, জ্বালানি ও খনিজ বিষয়ক উপ-কমিটির সদস্য মোফাজ্জল হোসেন, মুলাডুলি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নায়েক আব্দুল খালেক, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল আলম পাখি, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা বেগম পথসভায় বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, ঈশ্বরদী ট্রাক-ট্যাঙ্কলরী ও কাভার্ড ভ্যান সমিতির সভাপতি আজাহার আলী মালিথা, আওয়ামীলীগ নেতা মফিকুল ইসলাম মুকুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিএস মাসুদ রানা, পাবনা ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জাম বিশ্বাসের পুত্র, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক সজিব মালিথা, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মেরিনা ইয়াসমিন লাকী, পৌর মহিলা লীগের সহ-সভাপতি নিলুফা ইয়াসমিন, নারীনেত্রী পারভিন আক্তার, যুবলীগ নেতা আমজাদ হোসেন অবুজ, দলিল লেখক সমিতির সভাপতি মোঃ হাবিব, যুবলীগ নেতা আব্দুর সাত্তার, যুবলীগ নেতা জুয়েল রানা, সাবেক ছাত্রলীগ নেতা মিজান মালিথা, যুবনেতা কামাল বিশ্বাস, আসাদুল ইসলাম শোভনসহ দলীয় ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

ঈশ্বরদী -আটঘরিয়া ৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পৃথিবীর কোন পরাশক্তির কাছে মাথা নত করে না, রক্তচুকে ভয় পায় না। তাই সকল বাঁধা-বিপত্তিকে মোকাবেলা করে আনুষ্ঠানিকভাবে রূপপুর পারমাণবিক কেন্দ্রের ইউরেনিয়াম সফল ভাবে হস্তান্তর করায় এই জনপদের মানুষ আবেগে আপ্লুত। এই অনুষ্ঠানে ঈশ্বরদীতে ভার্চুয়ালি যোগ দেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও রুশ ফেডারেশনের মাহামান্য রাষ্টপ্রতি ভ্লাদিমির। আজ ‘ফ্রেশ নিউকিয়ার ফুয়েল’ বা ইউরেনিয়াম হস্তান্তরের মাধ্যমে আমরা বিশ্বের ৩৩তম পারমাণবিক দেশের মর্যাদা অর্জণ করেছি। এ স্বপ্ন জাতির পিতা বঙ্গবন্ধু আমাদের দেখিয়েছিলেন। তাঁর কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সেই স্বপ্ন পূরণ করেছেন। তাই আমাদের আনন্দ ও অনুভূতি সকল স্তরের মানুষকে সাথে নিয়ে প্রকাশ করছি। এই জনপদের মানুষ পূর্বেও যেমন শেখ হাসিনার পাশে ছিলো, আগামীতেও থাকবে। নেত্রীর পাশে থেকে সকল ষড়যন্ত্র এই জনপদের মানুষ মোকাবেলা করবে।

পরে ওই এলাকার সকল শ্রেণী ও পেশার মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads