ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির কমিটি গঠন, বাচ্চু সভাপতি, তানভীর সহ-সভাপতি » Itihas24.com
ঈশ্বরদী২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

  ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির কমিটি গঠন, বাচ্চু সভাপতি, তানভীর সহ-সভাপতি 

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৬, ২০২৩ ৭:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় শিল্প ও বণিক সমিতির কার্যালয়ে  এ কমিটি ঘোষণা করা হয়।  এতে   শফিকুল ইসলাম বাচ্চু সভাপতি ও  মোঃ তানভীর  মালিথা সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

নির্বাহী  সদস্যরা হলেন-আব্দুল আওয়াল পলাশ, সিরাজুল ইসলাম কোহিনুর, আব্দুল আজিজ প্রাং, আবুল কালাম আজাদ, রবিউল আউয়াল সজিব, বিকাশ কর্মকার, রফিকুল ইসলাম রফিক, মোস্তফা মোক্তার আকিব, মোঃ শরীফ উদ্দিন, নাজিম উদ্দিন, তোফায়েল বিশ্বাস,তরিকুল ইসলাম, আরফাজুল ইসলাম প্রমূখ।

এর আগে শিল্প  ও বণিক সমিতির কার্যালয়ে ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা। শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প ও বণিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার মোঃ হায়দার আলী।

এসময় উপস্থিত ছিলেন শিল্প ও বণিক সমিতির নির্বাচন কমিশনার হাবিবুর রহমান, উপজেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান চালক সমিতির সভাপতি আজাহার আলী মালিথা, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মফিকুল ইসলাম মুকুল, উপজেলা যুবলীগ নেতা মিলন চৌধুরী, আর আর পি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক প্রমূখ।

 

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads