ঈশ্বরদীতে নিখোঁজের দুই দিন পর কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার » Itihas24.com
ঈশ্বরদী১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে নিখোঁজের দুই দিন পর কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৬, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে নিখোঁজের দুই দিন পর সাব্বির হোসেন শুভ নামে এক কলেজ ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুভ পৌর শহরের মধ্য অরণকোলা (আলহাজ্ব ক্যাম্প) এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে ও ঈশ্বরদী সরকারি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্র।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় ঈশ্বরদী আঞ্চলিক কৃষি গবেষনা কেন্দ্রের হটিকালচার সেন্টারের লিচু গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

সাব্বির হোসেন শুভর ভগ্নিপতি ফজলুর রহমান সময়ের ইতিহাসকে জানান, দুই তিন দিন ধরে শুভ বাড়ীতে আসে না। এদিক সেদিন খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন ভেবেছিল কোথাও হয়তো বেড়াতে গিয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে এক মহিলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের হলিকালচার সেন্টারের লিচু বাগানে পাতা কুড়াতে গিয়ে শুভর মরদেহ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়িতে খবর দেয়। শুভর সঙ্গে বাড়ির কারো কোন রাগারাগি হয়নি। কেন সে আত্মহত্যা করেছে সেটি বুঝে পাচ্ছি না।

ঈশ্বরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম সময়ের ইতিহাসকে জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এই মরদেহ দুই দিন আগের। হলিকালচার সেন্টারের লিচু বাগান নির্জন এলাকায়। সচারাচর মানুষের সেখানে যাতায়াত খুব কম। একজন মহিলা পাতা কুড়াতে গিয়ে ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads