পাবনা ৪-আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাঞ্চাব বিশ্বাসের মনোনয়ন দাখিল » Itihas24.com
ঈশ্বরদী২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাবনা ৪-আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে পাঞ্চাব বিশ্বাসের মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ১, ২০২৩ ১০:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র  দাখিল করেছেন পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য পাঞ্চাব আলী বিশ্বাস।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৩টা ৫০ মিনিটে পাবনা জেলা নির্বাচন রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মু. আসাদুজ্জামানের নিকট পাঞ্চাব বিশ্বাস মনোনয়নপত্র  দাখিল করেন।

পাঞ্চাব আলী বিশ্বাস ১৯৮৬ সালে তৃতীয় জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে তিনি আওয়ামী লীগের যোগদান করেন এবং বর্তমানে পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদে রয়েছেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ আসনে আওয়ামী লীগে মনোনয়ন পেয়েছেন গালিবুর রহমান শরীফ। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাবনা-৪ আসনের পাঁচবারের সংসদ সদস্য ও সাবেক ভূমি শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে।

এ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। তিনি এবার মনোনয়ন পাননি।

আওয়ামী লীগ প্রার্থী গালিবুর রহমান শরীফসহ ৬ জন এ আসনের মনোনয়নপত্র দাখিল করেছেন।  তারা হলেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, কৃষক শ্রমিক জনতালীগের আতাউল হাসান, জাতীয় পার্টির রেজাউল করীম খোকন, জাকের পার্টির হায়দার আলী, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সংসদ সদস্য পাঞ্জাব আলী বিশ্বাস।

স্বতন্ত্র প্রার্থী পাঞ্চাব আলী বিশ্বাস  বলেন, পাবনা-৪ নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণের অবাধ্য দাবির প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলাম। সর্বস্তরের জনগণের দোয়া ও সমর্থন কামনা করছি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads