পাহারাদারের বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ, হামলা-ভাংচুর » Itihas24.com
ঈশ্বরদী১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

পাহারাদারের বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ, হামলা-ভাংচুর

নিজস্ব প্রতিবেদক
ডিসেম্বর ৫, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

পাবনার ঈশ্বরদীর পৌর শহরের শেরশাহ রোডে এ.এন রাশেদ উশ শান নামে এক ব্যক্তির বাড়ি দখল করে তাকে প্রাননাশের হুমকির অভিযোগ উঠেছে বাড়ির পাহারাদারের বিরুদ্ধে। দখলদার পাহারাদার বাড়ি দখল করেই ক্ষান্ত হননি, বাড়ির পানি, বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করে বাড়ির মালিককে জোরপূর্বক বের করে দেওয়া হয়েছে। ভুক্তভোগীর আইনি সহায়তার জন্য থানায় লিখিত অভিযোগ দেওয়াকে কেন্দ্র তার ভাড়া বাড়িতে গিয়েও হামলা ও ভাংচুর করেছে। অভিযুক্ত সেই পাহারাদারের নাম আবু তালহা বিটন। তিনি সম্পর্কে ভুক্তভোগীর স্ত্রীর বড় ভাই।
এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকালে উপজেলার পৌর শহরে শের শাহ রোডে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ভুক্তভোগী এ.এন রাশেদ উশ শান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ঢাকায় বসবাস করার কারনে ২০১৬ সালে আমার ক্রয়কৃত বাড়িসহ সম্পত্তি পাহারার দায়িত্ব দেই আমার স্ত্রীর ভাই আবু তালহা বিটন কে। বিটন বাড়িটির উপরের তলায় পরিবার নিয়ে বসবাস করে। আমাকে অবগত না করে বাড়ির নিচের অংশ এবং পেছনের খালি জায়গা অবকাঠামো নির্মাণ করে ভাড়া দিয়ে প্রায় ৪২ লাখ টাকা উত্তোলন করে আত্মসাত করেছে।

তিনি আরও বলেন, করোনার মহামারির পর ২০২১ সালে আমি পরিবার নিয়ে ঢাকা থেকে ঈশ্বরদীর শেরশাহ রোড নিজ বাসায় গেলে আমাদের উঠতে দেয়নি বিটন। চলতি বছরের ২২ আগস্ট ঈশ্বরদী পৌরসভার পক্ষ থেকে জমিটি পরিমাপ করা হয়। সেখানে ক্রয়কৃত দলিল দেখে শালিস বোর্ড জমির সীমানা নির্ধারণ করে দেন। এরপর আমি বাড়িটির নিচতলায় আমার সবুজ এক্সাসরিজ লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের অফিস করি।কিন্তু সম্প্রতি আবু তালহা বিটন তার নিকটাত্মীয় ও ভাড়া করা সন্ত্রাসী দিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে ও প্রতিষ্ঠানের মালামাল লুট করে নিয়ে যায়। সেই সাথে গত প্রায় বিশ দিন যাবৎ পানি, বিদুৎ এবং গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করেছে। তিনি আরও বলেন, আমাকে হত্যার হুমকি দেওয়ায় আমি ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমার বৈধ ক্রয়কৃত বাড়ি ও জমি দখল পেতে প্রশাসনসহ জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইছি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads