শাকিব পাবনায়, নায়িকা আমেরিকায় » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

শাকিব পাবনায়, নায়িকা আমেরিকায়

রনজন কুমার
ডিসেম্বর ১৮, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

জোর কদমে চলছে শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘রাজকুমার’র শুটিং। আর এতে অংশ নিতে আমেরিকা থেকে উড়ে এসেছিলেন নায়িকা কোর্টনি কফি।

কদিন কাজ করে ফের ফিরে গেছেন নিজ দেশে। অন্যদিকে ছবির নায়ক শাকিব খান এখন ব্যস্ত শুটিংয়ে।
আজ (১৮ ডিসেম্বর) পাবনায় শুরু হয়েছে এর দ্বিতীয় লটের কাজ। শুটিংয়ে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার এ সুপারস্টার। কাজ চলবে টানা ৯ দিন।

‘রাজকুমার’র প্রযোজক আরশাদ আদনান বলেন, ‘পুরো পরিকল্পনা করে আমরা ছবি কাজটি এগিয়ে নিচ্ছি। কোর্টনি কফির বাংলাদেশ অংশের শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। তার অংশের বেশির ভাগ কাজ হবে যুক্তরাষ্ট্রে। এরপর কাজ হবে ভারতে। এই ছবির পুরো ফাইটের শুটিং হবে রামোজি ফিল্ম সিটিতে। সেখানে একটি গানের কাজও হবে। আর তিনটি গানের শুটিং হবে আমেরিকায়।’

গেল ১২ ডিসেম্বর শাকিব খান ও মার্কিন নায়িকা কোর্টনি কফিকে নিয়ে ঢাকায় শুটিং anavar benefits and side effects শুরু করেন নির্মাতা হিমেল আশরাফ। শুটিং হয় তিনদিন। এরপর ১৫ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন নায়িকা।

জানা যায়, আগামী ২২ বা ২৩ জানুয়ারি ‘রাজকুমার’ টিম যাবে যুক্তরাষ্ট্রে। সেখানে শুটিং শেষ করে নায়িকাসহ ঢাকায় ফিরবেন তারা। তারপরের গন্তব্য হলো ভারত। ‘রাজকুমার’র শেষ অংশের কাজ হবে বিখ্যাত রামোজি ফিল্ম সিটিতে।

 

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads