২১ ডিসেম্বর পাবনায় ভার্চুয়ালি জনসভা করবেন শেখ হাসিনা » Itihas24.com
ঈশ্বরদী১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

২১ ডিসেম্বর পাবনায় ভার্চুয়ালি জনসভা করবেন শেখ হাসিনা

রনজন কুমার
ডিসেম্বর ১৯, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

দ্বাদশ সংসদ নির্বাচনে প্রচারের অংশ হিসেবে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) বিকাল ৩টায়  রাজশাহী বিভাগের পাবনা, নাটোর  রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট,  এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে ভার্চুয়ালি নির্বাচনি জনসভায় বক্তৃতা  রাখবেন।

বুধবার (২০ ডিসেম্বর) হজরত শাহজালাল (র.) ও হজরত শাহ পরানের (র.) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট সফর শুরু করবেন শেখ হাসিনা। এরপর সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভায় যোগ দেবেন। ওই জনসভা থেকেই আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি।

তিনি ৩০ ডিসেম্বর (শনিবার) গোপালগঞ্জ-৩ নির্বাচনি এলাকায় ( টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) এবং মাদারীপুর-৩ নির্বাচনি জনসভায় বক্তব্য রাখবেন।

নির্বাচনি প্রচারের অংশ হিসেবে তিনি এ জনসভাগুলোতে যুক্ত হবেন বলে আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সায়েম খান গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আরও জানানো হয়েছে, শেখ হাসিনা আগামী বৃহস্পতিবার তিন বিভাগে ভার্চুয়ালি জনসভায় যুক্ত হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও এ মাসের শেষে বরিশাল, গোপালগঞ্জ ও মাদারীপুরে আরও তিনটি জনসভায় যোগ দেবেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads