আটঘরিয়া পৌরবাসীর ভালবাসায় সিক্ত হলেন এমপি গালিব শরীফ » Itihas24.com
ঈশ্বরদী১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

আটঘরিয়া পৌরবাসীর ভালবাসায় সিক্ত হলেন এমপি গালিব শরীফ

রনজন কুমার
জানুয়ারি ২৩, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

নেতাকর্মী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও আটঘরিয়া পৌর এলাকার সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসন থেকে জেলার মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত আওয়ামীলীগের তরুণ সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) বিকেলে আটঘরিয়া পৌরসভা চত্বরে পৌরবাসীর উদ্যোগে নাগরিক সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ এবং হাজারো মানুষ ফুল ও নৌকা দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামীলীগ দলীয় নবনির্বাচিত এই সংসদ সদস্যকে।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন আটঘোড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা
নির্বাহী অফিসার নাহারুল ইসলাম, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোখলেছুর রহমান মিন্টু, থানার অফিসার ইনচার্জ হাদিউল ইসলাম। সঞ্চালনা করেন আটঘোড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাঈম্মীন হোসেন চঞ্চল। দেবত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এমপি গালিব শরীফ এ সময় বলেন, আটঘরিয়ার  মানুষের ভালবাসা দেখে আমি অভিভূত। এখানকার মানুষ তাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমার প্রয়াত পিতার মতো আমিও সবসময় আটঘোড়িয়ার মানুষের পাশে থেকে এখানকার সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করবো। আমার ব্যক্তিগত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প থেকে সবাইকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads