ঈশ্বরদীতে ট্রাক চুরির অভিযোগে আটক ১, ট্রাকের যন্ত্রাংশ জব্দ » Itihas24.com
ঈশ্বরদী২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে ট্রাক চুরির অভিযোগে আটক ১, ট্রাকের যন্ত্রাংশ জব্দ

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২৫, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী থেকে ট্রাক চুরির অভিযোগে দেলোয়ার হোসেন (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক দেলোয়ার যশোর পৌর সদরের বকচর হুসতলা কবরস্থান রোড এলাকার মৃত সদর মিস্ত্রির ছেলে। এ সময় চুরিকৃত ট্রাকের যন্ত্রাংশ জব্দ করা হয়। বুধবার (২৪ জানুয়ারি) রাতে যশোর পৌর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গত ১৯ জানুয়ারি দুপুরে টাটা কোম্পানির -TATA ১৬১৫ (২০১৮) মডেলের ৬ চাকার একটি ট্রাক ঈশ্বরদী উপজেলার আলহাজ্ব মোড় এলাকার ছানাউল্লাহর গ্যারেজে রেখে কেবিন তালাবদ্ধ করে রাখেন চালক সামিউল ইসলাম। পরদিন ২০ জানুয়ারি সকালে গ্যারেজে গিয়ে তিনি দেখতে পান ট্রাকটি নেই। চোরের দল গ্যারেজের ভেতর থেকে ট্রাকের কেবিনের তালা ভেঙ্গে ট্রাকটি চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় ২২ জানুয়ারি ঈশ্বরদী থানায় একটি চুরি মামলা দায়ের করেন ট্রাকটির মালিক তানভীর মালিথা।

মামলার পর পুলিশ সুপার আকবর আলী মুন্সীর সার্বিক তত্বাবধায়নে ও অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের দিক নির্দেশনায় ঈশ্বরদী থানার একটি চৌকস টিম আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে যশোর পৌরসভার বকচর এলাকা থেকে অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করে। পরে তার দেয়া তথ্য মতে যশোর পৌরসভার একটি এলাকা থেকে ট্রাকটি বিক্রি করার উদ্দেশ্য কেটে টুকরো টুকরো করে খুলে রাখা অবস্থায় ট্রাকের বিভিন্ন যন্ত্রাংশ জব্দ করা হয়।

ওসি আরও জানান, আটক দেলোয়ারের বিরুদ্ধে মারামারি ও চুরিসহ একাধিক মামলা রয়েছে। ট্রাক চুরির ঘটনায় অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আটক দেলোয়ারকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads