ঈশ্বরদী-আটঘরিয়া আসনের ভোটারদের কাছে ক্ষমা চাইলেন জাতীয় পাটির প্রার্থী » Itihas24.com
ঈশ্বরদী১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদী-আটঘরিয়া আসনের ভোটারদের কাছে ক্ষমা চাইলেন জাতীয় পাটির প্রার্থী

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৫, ২০২৪ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের ভোটারদের কাছে ক্ষমা চাইলেন এ আসনে জাতীয় পাটি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী রেজাউল করিম খোকন।

শুক্রবার (৫ জানুয়ারি) রেজাউল করিম খোকন তার প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় নির্বাচনী এলাকার ভোটারদের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

রেজাউল ইসলাম খোকন বলেন, আমি পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের জাতীয় পাটির মনোনীত প্রার্থী। নির্বাচনে গণসংযোগের জন্য স্বতঃস্ফুতভাবে প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু দলীয় নিদের্শনা না পাওয়ায় আমি আমার সমস্ত কার্যক্রম বন্ধ রেখেছিলাম। আমি জাতীয় পাটিকে ভালোবাসি। তাই দলীয় সিদ্ধান্তের বাইরে যেতে পারি না। নির্বাচনে গণসংযোগ ও প্রচার-প্রচারণা না করলেও এখনো প্রার্থীতা প্রত্যাহার করিনি। দলের চেয়ারম্যান জিএম কাদের স্যার এখনো মাঠে রয়েছেন। চেয়ারম্যান স্যার যতক্ষণ ভোটের মাঠে আছেন আমিও ভোটের মাঠে থাকবো। চেয়ারম্যান স্যারের সিদ্ধান্তের বাইরে আমি যাবো না। কিন্তু দুঃখের সঙ্গে বলতে হচ্ছে আমি যেহেতু আমি প্রচার-প্রচারণা বন্ধ রেখেছিলেন এবং ভোট প্রার্থনা করতে পারিনি এজন্য ঈশ্বরদী-আটঘরিয়ার সর্বস্তরের জনগণ ও দলীয় নেতাকর্মীদের কাছে ক্ষমা প্রার্থনা করছি। সবাই আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

জাপা প্রার্থী বলেন, আমি এখনো প্রার্থীতা প্রত্যাহার ও ভোট বর্জন করিনি। নিয়ম অনুযায়ী আমি এখনো প্রার্থী রয়েছি এবং নির্বাচনের ব্যালেটে আমার প্রতীক থাকবে। যদি আপনাদের ভালো লাগে আমাকে ভালোবাসেন তাহলে লাঙ্গল প্রতীকে ভোট দিতে পারেন।

লাঙ্গল প্রতীকের প্রার্থী আরো বলেন, আমি যেহেতু আপনাদের কাছে ভোট চাইনি। ভোটের ফলাফল কি হবে তা জানি না। যদি নূন্যতম ভোটও আমি না পাই আপনারা আমাকে ভুল বুঝবেন না। সম্মানহানির ভয়ে আমি আমি আপনাদের কাছে ভোটের আগেই ক্ষমা প্রার্থনা করছি।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আফজাল হোসেন মালিথা, পাবনা জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, পাবনা জেলা জাতীয় পাটির দপ্তর সম্পাদক রাগিব হাসান রিজভী (রেজা)সহ দলের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads