বর্ণাঢ্য আয়োজনে এসএম স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা » Itihas24.com
ঈশ্বরদীবুধবার, ২৪ জানুয়ারি ২০২৪
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর


বর্ণাঢ্য আয়োজনে এসএম স্কুল এন্ড কলেজের ক্রীড়া প্রতিযোগিতা

রনজন কুমার
জানুয়ারি ২৪, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এস এম স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। । বুধবার (২৪ জানুয়ারি) সকালে ব্যতিক্রমী আয়োজনের এই প্রতিযোগীতার প্রধান অতিথি ছিলেন পাবনা -৪ আসনের নবনির্বাচিত এমপি গালিবুর রহমান শরীফ।

বিশেষ অতিথি ছিলেন পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাশ, পৌর মেয়র ইসাহক আলী মালিথা, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, সাবেক অধ্যক্ষ আইনুল ইসলাম। সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল হক শাহীন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি গালিব শরীফ বলেন, এই স্কুল এন্ড কলেজ অত্যন্ত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এর গৌরবজ্জোল ইতিহাস রয়েছে। এখান শিক্ষকের হতেই আমার ইংরেজি শিক্ষার হাতে খড়ি। পরে আমি বাংলা মিডিয়ামের ছাত্র হয়েও আইইএলটিএস পরীক্ষায় ৮.৫ স্কোর তুলতে সক্ষম হই। আমার ভাইয়েরা এই স্কুলে লেখাপড়া করেছে। তাই এই স্কুলের সাথে আমাদের আত্মার সম্পর্ক। আমি এখান শিক্ষার্থীদের ফলাফল অত্যন্ত সন্তোষজনক। আমরা সকলে মিলে যদি সঠিকভাবে একাগ্রতার সাথে দায়িত্ব পালন করি তাহলে এই প্রতিষ্ঠান দেশের মধ্যে নামী একটি শিক্ষা প্রতিষ্ঠান হওয়া সম্ভব।
শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, লেখাপড়ার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া, নিজেদের সবলীলভাবে বেড়ে ওঠা ও মননশীল চর্চা করে এগিয়ে যেতে হবে। খেলাধুলার মধ্যে নিয়োজিত থাকলে মন ও শরীর ভালো থাকে, কোন আজেবাজে চিন্তা মাথায় আসার সুযোগ থাকে না। নিজের ভবিষ্যৎ খারাপ হয় এমন কোন কাজে কেউ লিপ্ত হবে না।

error: Please Stop!!You can not copy this content becuase this site content is under protection. Thank You Itihas24 Developer Team