ঈশ্বরদী পৌর শ্মশানের ত্রি-বার্ষিক কমিটি গঠিত » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদী পৌর শ্মশানের ত্রি-বার্ষিক কমিটি গঠিত

রনজন কুমার
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদী পৌর শ্মশান পরিচালনা কমিটির সাধারণ সভায় ত্রি-বার্ষিক মেয়দে ৫১ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। শুক্রবার ( ৯ ফেব্রুয়ারী) বিকেলে শ্মশান মন্দির প্রাংগণে শ্মশান পরিচালনা কমিটির সাধরণ সভায় অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন সাবেক কমিটির সভাপতি উদয় নাথ লাহিড়ী। সভা সঞ্চালনা করেন সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রবীর কুমার বিশ্বাস। শুরুতে বিগত এক বছরের আয় ও ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন করা হয়। বক্তব্য রাখেন শ্মশান পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক স্বপন কুমার কুন্ডু, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ঈশ্বরদী উপজেলা সভাপতি সুনিল চক্রবর্তি, জাতীয় হিন্দু মহাজোটের ঈশ্বরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দেবদুলাল রায় ও রাজেশ সরাফ।

সভায় সর্বসম্মতিক্রমে অধ্যাপক স্বপন কুমার কুন্ডুকে সভাপতি এবং প্রবীর কুমার বিশ্বাসকে সাধারণ সম্পাদক এবং সুবাস চন্দ্র পালকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে তিন বছর মেয়াদে কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ঈশ্বরদী উপজেলা সভাপতি সুনিল কুমার চক্রবর্তি ও জাতীয় হিন্দু মহাজোটের ঈশ্বরদী উপজেলা কমিটির সাধারণ সম্পাদক দেবদুলাল রায় নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads