জমকালো আয়োজনে ঈশ্বরদীতে স্বপ্নদ্বীপ রিসোর্টের বর্ষপূর্তি পালিত » Itihas24.com
ঈশ্বরদী২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

জমকালো আয়োজনে ঈশ্বরদীতে স্বপ্নদ্বীপ রিসোর্টের বর্ষপূর্তি পালিত

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঈশ্বরদীতে অবস্থিত সুনামধন্য স্বপ্নদ্বীপ রিসোর্টের ৪র্থ বর্ষপূর্তি পালিত হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে কেক কেটে দিনব্যাপী এসব অনুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন।

খায়রুল গ্রুপ অব ইন্ডাস্ট্রির স্বত্বাধিকারী আলহাজ্ব খায়রুল ইসলাম সভাপতিত্ব করেন। ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন, পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, পাবনা জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, রিসোর্টের সিইও মুনিম তাজওয়ার অহিন, সলিমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, আ:লীগ নেতা জহুরুল ইসলাম তুফান সরদার, স্বজন সমাবেশ ঈশ্বরদী শাখার সভাপতি আফসার আলী প্রমূখ।

বর্ষপূর্তি, পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস একই দিনে হওয়ায় রিসোর্টের পক্ষ থেকে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাতে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও আগত সকল দর্শনার্থীদের জন্য গিফট বিতরণ ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়

author avatar
SK Mohoshin

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads