ঈশ্বরদীতে প্রেমিকার ধর্ষণ মামলায় গ্রেফতার প্রেমিক » Itihas24.com
ঈশ্বরদী১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর

ঈশ্বরদীতে প্রেমিকার ধর্ষণ মামলায় গ্রেফতার প্রেমিক

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২৭, ২০২৪ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছিলেন এক তরুণী (২২)। তবে তাকে বিয়ে না করে বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক। এ ঘটনায় ভুক্তভোগী তরুণী ধর্ষণ মামলা করেন। বুধবার (২৭ মার্চ) দুপুরে পলাতক প্রেমিক সেলিম রেজাকে পাবনা শহরের মডার্ন ডায়াগনস্টিক সেন্টার থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

সেলিম রেজা ঈশ্বরদী পৌর শহরের মশুরিয়াপাড়ার আব্দুল গফুরের ছেলে। রোববার (২৪ মার্চ) বিয়ের দাবিতে সেলিম রেজার বাড়িতে অবস্থান নেন ওই তরুণী।

র‍্যাব জানায়, সেলিম রেজা (২৯) একাধিক নামে ফেসবুকে মেয়েদের টার্গেট করে যোগাযোগ স্থাপন করতেন। পরবর্তী সময়ে নানা প্রলোভনে ভুক্তভোগী মেয়েদের সঙ্গে হোটেল, রেস্তোরাঁয় দেখা করে তাদের সঙ্গে ক্লোজ ছবি এবং ভিডিও নিজ মোবাইলে ধারণ করতেন। পরে এগুলো ফেসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বলে ভুক্তভোগী নারীদের ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক ও টাকা দাবি করতেন সেলিম রেজা।

একইভাবে এক বছর আগে ঢাকার এক মেয়ের সঙ্গে তার ফেসবুকে পরিচয় হয়। একপর‍্যায়ে তাকে একটি ভাড়া বাসায় রেখে এক বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এসব ভিডিও নিজ মোবাইলে সংরক্ষণ করে রাখেন সেলিম রেজা। পরে মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে বাড়ি থেকে পালিয়ে যান তিনি। রোববার (২৪ মার্চ) বিয়ের দাবিতে সেলিম রেজার বাড়িতে অবস্থান নেন ওই তরুণী। সেলিমের পরিবার থেকে কোনো ধরনের সহযোগিতা না পেয়ে নিজ এলাকার থানায় ধর্ষণ মামলা করেন তিনি।

র‍্যাব-১২ (সিপিসি-২) পাবনার কোম্পানি কমান্ডার এহতেশামুল হক জানান, সেলিম রেজা একাধিক নারীর সঙ্গে এ ধরনের প্রতারণা করেছেন। তাকে ভুক্তভোগী এক মেয়ের ধর্ষণ মামলায় গ্রেফতার করা হয়েছে।

ভুক্তভোগী তরুণী জানান, সেলিম রেজার সঙ্গে তার ফেসবুকে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর‍্যায়ে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে ঢাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। বিয়ে করবেন আশ্বাস দিলেও সেলিম রেজা তাকে বিয়ে করেননি। গত ২২ মার্চ সেলিম রেজা অন্য আরেকটি মেয়েকে বিয়ে করেছেন খবর পেয়ে তার বাড়িতে অবস্থান নেন। তবে সেলিম রেজা ও তার পরিবারের কারোর সহযোগিতা না পেয়ে মামলা করতে বাধ্য হন তিনি।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads