ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু রেখে গৃহবধূর আত্মহত্যা » Itihas24.com
ঈশ্বরদী২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীর সবশেষ নিউজ । ইতিহাস টুয়েন্টিফোর
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে ১৩ দিনের শিশু রেখে গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
মে ১০, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

ঈশ্বরদীতে ১৩ দিনের সন্তান রেখে ইসরাত জাহান ইভা (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গৃহবধূ ইভা উপজেলার মিরকামারী গ্রামের তরিকুল ইসলামের স্ত্রী। শুক্রবার (১০ মে) সকাল ৯টার দিকে তরিকুলের বাড়িতে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্বজনরা জানান, তরিকুল ইসলাম রাতে লিচু বাগান পাহারা দিয়ে শুক্রবার সকালে ফিরে নাস্তা করে ঘরে ঘুমিয়ে পড়েন। এসময় ইভা তার ১৩ দিনের শিশু পুত্র সন্তানকে সঙ্গে নিয়ে ঘরের সামনে শাশুড়ির সঙ্গে বসে ছিলেন। হঠাৎ শিশু সন্তানকে শাশুড়ির কাছে দিয়ে ইভা পাশের ঘরে যান। ইভা দীর্ঘক্ষণ ঘর থেকে বের না হওয়ায় তার শাশুড়ি ডাকাডাকি করেন। এতেও সাঁড়া না পেয়ে তিনি দরজার উপরের অংশ দিয়ে দেখতে পান ঘরের ডাবের সঙ্গে ঝুলছে ইভা। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এসে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নিচে নামায়।

স্থানীয়রা জানান, প্রায় দেড় বছর আগে প্রেমের সম্পর্ক করে ইভার সঙ্গে তরিকুলের বিয়ে হয়। বিয়ের পর ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। ১৩ দিন আগে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ইভা। হঠাৎ কেন সে আত্মহত্যা করলো তা কেউ বুঝতে পারছেন না।

ঈশ্বরদীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

BONOLOTA IT POS ads